খাবারে লবণ বেশি দেয়ায় পুত্রবধূকে গু*লি করে হত্যা করলেন শ্বশুর!

খাবারে লবণ বেশি দেয়ায় পুত্রবধূকে গু*লি করে হত্যা করলেন শ্বশুর!

খাবারে লবণ বেশি দেয়ায় পুত্রবধূকে গুলি করে হত্যা করলেন শ্বশুর!

খাবারে বেশি লবণ দেয়ার ‘অপরাধে’ পুত্রবধূকে গু*লি করে খু*ন করার অভিযোগ উঠলো ৮০ বছর বয়সী এক বৃদ্ধের বিরুদ্ধে। খাবারে লবণ বেশি দেয়ায় পুত্রবধূকে গু*লি করে হত্যা করলেন শ্বশুর! ইতোমধ্যে এই ঘটনায় শ্বশুর গফুরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, ঘটনার কথা প্রথমে অস্বীকার করেন অভিযুক্ত শ্বশুর গফুর। তদন্তকারীদের কাছে তিনি দাবি করেন যে, কয়েকজন আততায়ী তাদের বাড়িতে ঢুকে গুলি চালায়। সেই গুলিতেই প্রাণ হারিয়েছেন তার পুত্রবধূ সুলেমা। কিন্তু গফুরের দেয়া বক্তব্যের সঙ্গে তার কন্যা তাসমিনা ও পুত্র ইরশাদের বয়ান মেলেনি। এরপরই গফুরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সে সময় খু*নের কথা স্বীকার করেন বৃদ্ধ।

আরও বিস্তারিত পড়তে ক্লিক করুন এই লিংকেঃ ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর চার চাকার গাড়ি কিনে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার

খবরে বলা হয়, এই খবর পুলিশকে জানান ইরশাদ। পরে পুলিশ গিয়ে র*ক্তাক্ত অবস্থায় মেঝে থেকে সুলেমার দে*হ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা সুলেমাকে মৃ*ত বলে ঘোষণা করেন।

প্রতিবেদনে আরও বলা হয়, পুলিশ শ্বশুর গফুরকে কোনো প্রশ্ন না করা সত্ত্বেও আততায়ীদের বাড়িতে ঢুকে পড়ার কথা বার বার বলতে থাকেন তিনি। তাতেই সন্দেহ বাড়ে পুলিশের। কীভাবে আততায়ীরা বাড়িতে ঢুকলো, এ কথা জানতে চাওয়ায় তখন ঘাবড়ে যান অভিযুক্ত বৃদ্ধ। এই সময় তিনি পিছনের দরজা দেখান। কিন্তু সেটি ভিতর থেকে বন্ধ ছিল। যার জেরে গফুরকে ঘিরে সন্দেহ বাড়ে পুলিশের।

এদিকে, প্রতিবেশীরা দাবি করেছেন – খাবার নিয়ে প্রায়ই শ্বশুর ও পুত্রবধূর মধ্যে ঝামেলা হতো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme