কঠোর লকডাউন দেখতে এসে ২১ ব্যক্তি আটক | সময়ের খবর

কঠোর লকডাউন দেখতে এসে ২১ ব্যক্তি আটক | সময়ের খবর

কঠোর লকডাউন দেখতে এসে ২১ ব্যক্তি আটক | সময়ের খবর

সময়ের খবর ডেস্কঃ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকারের দেওয়া কঠোর বিধিনিষেধ (লকডাউন) কেমন চলছে, তা দেখতে এসে চট্টগ্রামে ২১ ব্যক্তি আটক হয়েছেন। বৃহস্পতিবার (১ জুলাই) চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ বাদামতলী মোড়ে তাদের আটক করা হয়।

সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত তাদের আটক করে রাখা হয়। পরে আর কখনও এ কাজ করবে না, এ স্বীকারোক্তি দেওয়ার পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়াও চট্টগ্রামে পাঁচটি গাড়ি আটক করা হয়। মামলা দেওয়া হয় ১০টি গাড়ির বিরুদ্ধে।
বিধিনিষেধের প্রথম দিন আগ্রাবাদ এলাকা পরিদর্শনে আসেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সানা শামিমুর রহমান। এ সময় উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ, এসি (ডবলমুরিং) মাহমুদুল হাসান মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন সময়ের খবরকে বলেন, সকাল থেকেই চেকপোস্ট ও টহল টিমের মাধ্যমে আমরা লকডাউন কার্যকরের চেষ্টা করছি। জরুরি প্রয়োজনে বের হওয়া লোকদের আমরা গন্তব্যে পৌঁছাতে সহযোগিতা করছি। পাশাপাশি অকারণে যারা বের হয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছি।
তিনি বলেন, লকডাউন কেমন চলছে- দেখতে বের হয়ে ২১ জন আটক হয়েছিলেন। পরে তাদের দু-ঘণ্টা বসিয়ে রাখা হয়। আর কখনও এমনটা করবেন না- মৌখিক স্বীকারোক্তির পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে। একই সময়ে পাঁচটি গাড়ি আটক ও ১০টি গাড়ির বিরুদ্ধে মামলাও করা হয়েছে। লকডাউন কার্যকরে এমন অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme