চা দোকানির স্ত্রী পালালেন ইজিবাইক চালকের সঙ্গে

চা দোকানির স্ত্রী পালালেন ইজিবাইক চালকের সঙ্গে

চা দোকানির স্ত্রী পালালেন ইজিবাইক চালকের সঙ্গে

নেত্রকোনার বারহাট্টায় সোহেল মিয়া (২৫) নামে এক ইজিবাইক চালকের সঙ্গে এক গৃহবধূ (৩০) পলাতক। ১০ দিন ধরে পলাতক থাকলেও পুলিশ তাদের উদ্ধার করতে পারেনি।

ওই গৃহবধূ উপজেলার চন্দ্রপুর গ্রামের এক চায়ের দোকানদারের স্ত্রী। তাদের একটি 13 বছরের ছেলে রয়েছে। আর ইজিবাইক চালক সোহেল মিয়া একই উপজেলার দারিয়াপুর গ্রামের সাদেক মিয়ার ছেলে।

এ ঘটনায় চায়ের দোকানদার তার স্ত্রী ও পলাতক ইজিবিজ চালকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় অভিযোগ করেছেন।

গৃহবধূর স্বামীর অভিযোগ, বাড়ির পাশে আমার চায়ের দোকান আছে। এছাড়া ওই দোকানে আমরা বিভিন্ন অভিনব জিনিস বিক্রি করি। আমার স্ত্রী আমাকে দোকানে সাহায্য করতেন। সোহেল মিয়া ভাড়ায় আমার একটি ইজিবাইক চালাতেন। এজন্য সে নিয়মিত আমার দোকানে আসতেন। ফলে সোহেল হয়তো গোপনে আমার স্ত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছে। আমি এটা খেয়াল করিনি।

তিনি বলেন, ২৩ নভেম্বর সকালে আমার স্ত্রী ইজিবাইক চালক সোহেলকে দোকানের দুই লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। আমি তখন ঘুমাচ্ছিলাম। ওই টাকাটা একটা এনজিও থেকে ধার করে দোকানে রেখেছিলাম। বিকেলে ঘুম থেকে উঠে স্ত্রীকে খুঁজলাম। কোথাও না পেয়ে ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে জানতে পারি তারা পালিয়ে গেছে। ২৮শে নভেম্বর থানায় অভিযোগ দায়ের করলেও তাদের এখনো পাওয়া যায়নি।

বারহাট্টা থানার ওসি মো. লুৎফুল হক বুধবার দুপুরে বলেন, অভিযোগ পাওয়ার পর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme