নাচের তালে আইসক্রিম বিক্রি নজর কেড়েছে সবার

নাচের তালে আইসক্রিম বিক্রি নজর কেড়েছে সবার

নাচের তালে আইসক্রিম বিক্রি নজর কেড়েছে সবার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় তুর্কি গানের তালে নেচে নেচে আইসক্রিম বিক্রি করছেন সেভয় আইসক্রিমের কর্মীরা। ক্রেতারাও নেচে নেচে কিনছেন আইসক্রিম। এ দৃশ্য দারুণ উপভোগ করছেন মেলার দর্শনার্থীরা। রোববার (৯ জানুয়ারি) পূর্বাচলের বাণিজ্য মেলায় এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, বিক্রয়কর্মীদের সঙ্গে ক্রেতারাও গানের তালে নেচে নেচে আইসক্রিম কিনছেন। কেউ আবার দাঁড়িয়ে আইসক্রিম বেচাকেনার ভিডিও করছেন। ছোট-বড় ক্রেতাদের ইচ্ছা অনুযায়ী গানের তালে তালে নাচছেন ডেলিভারি কর্মীরা। যা মেলার ওই অংশে আলাদা মাত্রা যোগ করছে।

মামুন নামের এক দর্শনার্থী বলেন, মিউজিকটা দারুণ। মিউজিকের তালে তালে ড্যান্সটাও দারুণ হচ্ছে। আমার খুব ভালো লেগেছে। এটা ব্যতিক্রমী উদ্যোগ। এর আগে বাণিজ্য মেলায় কখনো এ ধরনের উদ্যোগ দেখিনি। সেভয় কর্তৃপক্ষ ভালো উদ্যোগ নিয়েছে।

সেভয় আইসক্রিমের কর্মকর্তা মো. মহিদুর রহমান গনমাধ্যমকে বলেন, এটা একটা নতুন ট্রেন্ড। সামাজিক যোগাযোগ মাধ্যমে এটাই চলছে। আমরা সময়ের সঙ্গে এই ট্রেন্ড ধরে রাখতে চাই।

তিনি বলেন, ছোট বাচ্চা ও নারী টিকটকাররা বিষয়টা দারুণ পছন্দ করেছেন। মেলায় আগত দর্শনার্থীদের কাছে আমাদের শো রুমটা খুব দ্রুত পরিচিতি লাভ করছে। এই কৌশলে বিক্রি বেশি হচ্ছে বিষয়টা এরকম নয়, তবে বিক্রি ভালো হচ্ছে।

দর্শনার্থীদের অনুভূতি প্রসঙ্গে তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আমাদের স্টলের সামনে বহু দর্শনার্থী ঘোরাফেরা করছেন। অনেকেই আমাদের আইসক্রিম কিনছেন। এটা দেখে খুব ভালো লাগছে। এই মুহূর্তে আমাদের প্রচারণার দরকার ছিল, যা এর মাধ্যমে হয়ে যাচ্ছে। এটা কারো চিন্তা থেকে আসেনি, অটোমেটিক হয়ে গেছে।

উল্লেখ্য, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৬তম আসরের পর্দা উঠেছে নতুন বছরের প্রথম দিন। পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরোর যৌথ উদ্যোগে ১৯৯৫ সাল থেকে এই মেলার আয়োজন করা হচ্ছে। এবারই প্রথম স্থায়ী কমপ্লেক্সে মেলার আয়োজন করা হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এবং সাপ্তাহিক ছুটির দিনে রাত ১০টা পর্যন্ত মেলা চলছে। প্রবেশ মূল্য বড়দের জন্য ৪০ টাকা এবং ছোটদের জন্য ২০ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme