বাক প্রতিবন্ধী ছাত্রীকে ধ’র্ষ’ণের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা

বাক প্রতিবন্ধী ছাত্রীকে ধ’র্ষ’ণের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা

বাক প্রতিবন্ধী ছাত্রীকে ধ'র্ষ'ণের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা

বাক প্রতিবন্ধী ছাত্রীকে ধ’র্ষ’ণের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতা, লক্ষ্মীপুরে বাক প্রতিবন্ধী ছাত্রীকে ধ’র্ষ’ণের ঘটনায় মাহবুব আলম শিফুল নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাতে লক্ষ্মীপুর শহরের বাঞ্চানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ভুক্তভোগী পরিবার ওই দিন তার বিরুদ্ধে মামলা করে।

গ্রেফতারকৃত শিফুল কমলনগর উপজেলার চর লরেন্স গ্রামের বাচ্চুর ছেলে। তিনি নবগঠিত কমলনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকায় বসবাস করছেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা শিফুল গত ৪ মাস ধরে বাক-প্রতিবন্ধী মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে ধ’র্ষণ করে আসছিল। সোমবার (৫ ডিসেম্বর) সকালে মেয়ের (মেয়ের) ইচ্ছার বিরুদ্ধে ধ’র্ষণের সময় ঘটনাটি দেখেন ওই কিশোরীর খালা। পরে তার (খালা মারজাহান আক্তার) চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে শিপুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় গত ৬ ডিসেম্বর কিশোরীর খালা বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। এ ঘটনায় রাতেই বাঞ্চননগর এলাকায় অভিযান চালিয়ে শিপুলকে আটক করে পুলিশ।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, বাক প্রতিবন্ধীকে ধ’র্ষণের ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme