নগরকান্দায় ৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার-৭

নগরকান্দায় ৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার-৭

নগরকান্দায় ৭ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ গ্রেফতার-৭

ফরিদপুরের নগরকান্দা গোপালপুর কালিখোলা বাজার হতে চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয় ও ইয়াবা ব্যবসার মূলহোতা মোঃ সানোয়ার প্রামাণিক কে ২ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশ । মঙ্গলবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে প্রামাণিক কে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এদিকে আটককৃত আসামী সানোয়ার প্রামাণিক কে ধারাবাহিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে লিটন সিপাই, দেলোয়ার প্রামাণিক, আরিফ প্রামাণিক, নাজমুল মোল্যা, সাকিল মোল্যা, আলামিন শেখসহ মোট ৭ জনকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম।
আটককৃত আসামীদের ধারাবাহিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তাদের কাছ থেকে মোট ৭ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মোটরসাইকেল গুলো হলো- একটি নীল রংয়ের TVS RTR ১৬০ সিসি, একটি লাল রংয়ের HONDA HORNET ১৬০ সিসি, একটি কালো রংয়ের পুরাতন ডিসকভার , একটি ব্লু রংয়ের একটি TVS RTR ১৬০ সিসি,

একটি HERO HONDA SPLENDAR 100 cc
একটি কালো রংয়ের ১৫০ সিসি পালসার, একটি সাদা রংয়ের TVS RTR 150 CC মোটর সাইকেল

আটককৃত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে এবং তাদের সহযোগীদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme