নির্বাচিত হতে পারলে প্রাইমারী স্কুল করে দেবো – এ.কে আজাদ

নির্বাচিত হতে পারলে প্রাইমারী স্কুল করে দেবো – এ.কে আজাদ

নির্বাচিত হতে পারলে প্রাইমারী স্কুল করে দেবো - এ.কে আজাদ

মোঃ সৈকত হাসান, ফরিদপুর, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত জনপ্রতিনিধি হতে পারলে এই পূর্বগঙ্গাবর্দী এলাকায় একটি সরকারী প্রাইমারী স্কুল করে দেয়া হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন, ফরিদপুর তিন আসনের ঈগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী, হামীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদের আজাদ ওরফে একে আজাদ।

আজ শুক্রবার (২২শে ডিসেম্বর) সকাল ৮ টায় ফরিদপুর পৌরসভার ৫নং ওয়ার্ড পূর্বগঙ্গাবর্দী কৃষি কলেজ বাজার থেকে পথসভা শুরু করেন এবং জামাই বাজারে গিয়ে আরেক পথসভায় ভোটারদের প্রতি এ প্রতিশ্রুতি দেন তিনি।

এ সময় তিনি আরোও বলেন, আমি এই ফরিদপুরে মিল কারখানা গড়ে তুলবো, প্রতিটি ইউনিয়নে প্রশিক্ষন সেন্টার খুলবো যাতে করে সবাই প্রশিক্ষন নিয়ে এখানেই কাজ করে অর্থ উপার্যন করতে পারেন। হামীম গ্রুপে পঁচাত্তর হাজার লোক কাজ করেন। এই সব লোককেই ফরিদপুরে পর্যায়ক্রমে নিয়ে আসা হবে।

আপনারা সাত তারিখে সবাই ভোট দিতে যাবেন, কেউ ভয় পাবেন না। কেউ যদি আপনাদের ভয় দেখানোর চেষ্টা করে তাহলে আপনারা তাদের বলবেন, ভোট আমার অধিকার, পাচ বছর পর ভোট আসে, আপনি বাধা দেয়ার কে? আপনারাতো ভোট দিবেনই সাথে সবাইকে নিয়ে ঈগল মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করুন। তাহলে আপনাদেরকে সুন্দর একটি ফরিদপুর উপহার দিব। বক্তব্য শেষে ফরেষ্ট অফিস বাজার, তেতুলতলা বাজার ,মহারাজপুর বাজার ও পশ্চিমগঙ্গাবর্দী বেরীবাধ হয়ে পূর্বগঙ্গাবর্দী বাজার এস আরেকটি পথসভা করেন তিনি। এসময় ঈগল ঈগল বলে স্লোগানে মুখরিত থাকে বাজারটি। বাজারের উপস্থিত সবার সাথে কথা বলেন এবং ঈগল মার্কায় ভোট চান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme