প্রেমের টানে আগত ভারতীয় কিশোরী ফরিদপুরে আটক

প্রেমের টানে আগত ভারতীয় কিশোরী ফরিদপুরে আটক

প্রেমের টানে আগত ভারতীয় কিশোরী ফরিদপুরে আটক

প্রেমের টানে আগত ভারতীয় কিশোরী ফরিদপুরে আটক, প্রেমের টানে ভারতীয় এক কিশোরী ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে ছুটে এসেছেন। ভারত থেকে আগত ওই কিশোরীকে (১৬) বিয়ের আসর থেকে উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ।

ওই কিশোরী শুক্রবার (২৬ আগস্ট) বিকেল ৪টার দিকে বোয়ালমারীতে আসেন। রাতেই তাদের বিয়ের আয়োজন করা হয়। আর বিয়ের আসর থেকেই পুলিশ এ জুটিকে আটক করে, ৫৪ ধারায় আটককৃত তন্ময়কে আদালতে পাঠানো হয়। এবং ফরিদপুর আদালতে উদ্ধারকৃত কিশোরীকে পাঠানো হয়েছে ।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব শনিবার (২৭ আগস্ট) বিকেলে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বোয়ালমারী পৌরসভার গুনবহা গ্রামের তন্ময় রাজবংশী (২১) ফেসবুকে ওই ভারতীয় কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। শুক্রবার ওই কিশোরী ভারত থেকে বোয়ালমারীতে চলে আসেন। এরপর তন্ময় তার প্রেমিকাসহ তার ভগ্নিপতির বাড়িতে ওঠেন। সেখানেই রাতে তাদের বিয়ের আয়োজন করা হয়। রাত ১১টার দিকে বিয়ের পিঁড়িতেও বসেন এ যুগল। এ সময় খবর পেয়ে ভারতীয় ওই কিশোরীকে উদ্ধার করে এবং তন্ময়কে আটক করে থানা পুলিশ।

এ বিষয়ে বোয়ালমারী থানার ওসি মুহম্মদ আব্দুল ওহাব বলেন, ফেসবুকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের টানেই ছুটে আসা ওই কিশোরীর কোনো ভিসা, পাসপোর্টও নেই; বয়সও কম। তাকে ফুসলিয়ে বা প্রেমের সম্পর্ক গড়ে বা অন্য কোনো কারণে তন্ময় এদেশে এনেছে কি না তা তদন্ত করে দেখতেই ৫৪ ধারায় তাকে আদালতে পাঠানো হয়েছে। তদন্ত করে দেখা হবে ঠিক কি উদ্দেশ্যে ওই
কিশোরীকে আনা হয়েছে। অপরদিকে ওই ভারতীয় কিশোরীকে আদালতের মাধ্যমে কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme