ফরিদপুরে গ্রাহকদের ১০ কোটি টাকার আত্মসাৎ এর বিচারের দাবিতে মানববন্ধন

ফরিদপুরে গ্রাহকদের ১০ কোটি টাকার আত্মসাৎ এর বিচারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

ফরিদপুর জেলার সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের ধুলদী রেলগেট বাজারে প্রাণ এনজিও ও উদয় এনজিও এর মালিক এম এ করিম ও সাইফুল ইসলামের বিরুদ্ধে গ্রাহকদের ১০ কোটি টাকার আত্মসাৎ / দুর্নীতির বিচারের দাবিতে সোমবার সকালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানবন্ধনে ভুক্তভোগী মোতালেব শেখ , আক্কাস , সালমা , মইদুল জানান, এনজিও কর্মকর্তাদের নিকট আমাদের প্রায় ২শত লোকের গচ্ছিত টাকা ফেরত চাইলেই সন্ত্রাসি বাহিনী দিয়ে ও হামলা মামলা দিয়ে নির্যাতন চালায় । তারা আর বলেন , করিম ও সাইফুল একজন সন্ত্রাসী , টাকা আত্মসাৎকারী এবং বেশ কিছু মামলার আসামী বলে জানান তারা ।

read more: ফেসবুক লাইভ করা সেই ছাত্রলীগ নেতা মহিষ চুরি মামলার চার্জশিটভুক্ত আসামি

গত ৭ ই এপ্রিল এনজিও কর্মকর্তাদের কাছে টাকা ফেরত চাইলে টাকা দিতে অপারগতা জানায় করিম ও সাইফুল । এতে গ্রাহকদের সাথে কথা কাটাকাটি হয় । ঐ কথা কাটাকাটির সুত্র ধরে তারা ৫ জনের নামে নুর হোসেন লেলিন বাদী হয়ে কোতয়ালী থানায় মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে । মামলার আসামীরা হলেন , সাব্বির শেখ , সাকিব শেখ , আকরাম শেখ , জিহাদ মন্ডল ও রেজাউল শেখ । যার মামলা নং ২২ , তাং ৮/৪/২২ ইং।

ইতিপূর্বে ভুক্তভোগীরা মাননীয় প্রধানমন্ত্রী সহ একাধিক প্রতিষ্ঠানের নিকট তদন্ত সাপেক্ষে আইনানুগ বিচারের দাবি জানিয়েছেন ।

শেয়ার করুন

2 responses to “ফরিদপুরে গ্রাহকদের ১০ কোটি টাকার আত্মসাৎ এর বিচারের দাবিতে মানববন্ধন”

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme