ফরিদপুরে ছয় বছরের শিশু ধ’র্ষিত, আটক ১

ফরিদপুরে ছয় বছরের শিশু ধ’র্ষিত, আটক ১

ফরিদপুরে ছয় বছরের শিশু ধ'র্ষিত, আটক ১

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালীতে ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ছয় বছরের এক শিশুকে ধ’র্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ধ’র্ষক বখাটে সাগর (২৩) নামের এক যুবককে গ্রেফতার করেছে। আশংকাজনক অবস্থায় শিশুটিকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও মধুখালী থানা পুলিশ সুত্রে জানা যায়, মধুখালী পৌরসভার পূর্ব গাড়াখোলা আশ্রয়ন প্রকল্পের পিছনে ভাটিকান্দি মধুরাপুরের জনৈক জাহাঙ্গীরের ভাড়া বাসায় থাকতো ঝালমুড়ি বিক্রেতা সাগর। গত ১৮ আগষ্ট সন্ধ্যায় ধ’র্ষনের শিকার হওয়া ঐ শিশু ও তার তিন বছর বয়সী বোন রাস্তায় খেলা করছিল। এসময় সাগর উক্ত শিশু দুটিকে ঝালমুড়ি খাবারের লোভ দেখিয়ে তার বাড়ীতে নিয়ে যায়। পরে ধ’র্ষনের শিকার হওয়া শিশুর ছোটবোনকে মোবাইলে কাটুর্ন দেখিয়ে বসিয়ে রেখে পাশের ঘরে নিয়ে ছয় বছর বয়সী শিশুটিকে ধ’র্ষন করে।

পরবর্তীতে মারাত্বক অসুস্থ্য অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ধর্ষনের ঘটনায় বৃহস্পতিবার সকালে মধুখালী থানায় সাগরকে আসামী করে মামলা দায়ের করেন শিশুটির বাবা। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাগরকে আটক করে।মধুখালী থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, সাগর শিশুটিকে প্রলোভন দেখিয়ে নিজের বাড়ীতে নিয়ে ধ’র্ষন করে। ঘটনার সাথে জড়িত সাগরকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃত সাগর বিবাহিত ও এক সন্তানের জনক ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme