ফরিদপুরে পদ্মা নদীতে ১৫ জন শিক্ষকসহ ট্রলার ডুবি

ফরিদপুরে পদ্মা নদীতে ১৫ জন শিক্ষকসহ ট্রলার ডুবি

ফরিদপুরে পদ্মা নদীতে ১৫ জন শিক্ষকসহ ট্রলার ডুবি

নিজস্ব প্রতিবেদক:
ফরিদপুর সদর উপজেলার ডিগ্রিরচর ইউনিয়নের সিএন্ডবি ঘাট সংলগ্ন ভানু ফকিরের ডাংগি এলাকায় পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় দুজন শিক্ষক নিখোঁজ রয়েছেন।
জানা যায়, আজ ফরিদপুর জেলা শহরস্থ বিভিন্ন হাইস্কুলের ১৫ জন শিক্ষক একত্রে একটি ট্রলার নিয়ে ভ্রমণ করতে যায়। ভ্রমণ শেষে তারা আনুমানিক বিকাল পাঁচটায় সিএন্ডবি ঘাটে ট্রলার থেকে নামার প্রাক্কালে ট্রলারটি ঘাটের পল্টুনের সাথে ধাক্কা খেয়ে নদীতে ডুবে যায়।
এ সময় পার্শ্ববর্তী জেলেরা এসে ট্রলারের মাঝিসহ ১৩ জন শিক্ষককে জীবিত উদ্ধার করলেও দু’ জন শিক্ষক নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিক্ষক হলো ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলমগীর হোসেন এবং সারদা সুন্দরী হাইস্কুলের সহকারী শিক্ষক আজমল হোসেন।
উক্ত উদ্ধারকৃত ১৩ জন শিক্ষকের মধ্যে ০৪ জন শিক্ষককে ফরিদপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ফরিদপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থলে গিয়ে নিখোঁজ দু’ জন শিক্ষককে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।
ফরিদপুর দমকলবাহিনীর জ্যেষ্ট স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ই বলেন, ফরিদপুর দমকলবাহিনী প্রথমে দুটি ট্রলার নিয়ে উদ্ধার অভিযান শুরু করে। পরে আরও দুটি ট্রলার বাড়ানো হয়। ঘটনাস্থলে প্রচুর স্রোত ও গভীরতা বেশি।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমনরঞ্জন সরকার বলেন, নিঃখোঁজ দুই শিক্ষককে উদ্ধারে নৌ-পুলিশ, জেলা পুলিশ ও দমকলবাহিনীর কয়েকটি দল কাজ করছে।
নিখোঁজ দুইজন শিক্ষক আজমল হোসেন ও আলমগীর হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme