ফরিদপুরে সেপটিক ট্যাংকে মিলল গৃ’হবধূ নিলুফার ম’র’দে’হ

ফরিদপুরে সেপটিক ট্যাংকে মিলল গৃ’হবধূ নিলুফার ম’র’দে’হ

ফরিদপুরে সেপটিক ট্যাংকে মিলল গৃহবধূ নিলুফার মরদেহ

ফরিদপুর প্রতিনিধি : জেলার বোয়ালমারীতে সেপটিক ট্যাংক থেকে গৃ’হবধূ নিলুফা ইয়াসমিনের ম’র’দে’হ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাত ৮টায় পুলিশ লা’শ’টি উ’দ্ধার করেন।
উপজেলার চতুল ইউনিয়নের ধুলপুকুরিয়া গ্রামের ওহাব মোল্যার মেয়ে নিলুফা ইয়াসমিন (৪০)।
স্থানীয়রা জানায়, তিন সন্তানের জননী নিলুফা ইয়াসমিনের মেয়ে প্রিয়াঙ্কার (২২) বিয়ে হয়েছে পার্শ্ববর্তী আলফাডাঙ্গা উপজেলার ফলিয়া গ্রামে। ইমরান (২০) ও অন্তর (১৮) নামে তার দুই ছেলে জাহাজে কাজ করেন। আধারকোঠার ওই বাড়িতে তিনি একাই থাকতেন। বৃহস্পতিবার সকালে ব্যাংক থেকে টাকা তোলে বাড়ি ফিরে আসেন। দুপুরের পর নি’হ’তে’র ছেলে, মেয়ে ও মা ফোনে নিলুফাকে না পেয়ে নিলুফার মা সন্ধ্যার পর মেয়ের বাড়িতে আসেন। অনেক খোঁজাখুঁজির পর নিলুফার গলাকাটা লা’শ বাড়ির পেছনে টয়লেটের সেপটিক ট্যাংকির মধ্যে ডুবে থাকা অবস্থায় দেখতে পান। পরে পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, ‘লা’শ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়’নাত’দন্তের জন্য আজ শুক্রবার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হবে। তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত দোষীদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme