শিরোনামঃ
ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত অস্ত্র মামলায় ফরিদপুরে রুবেল ও তার সহযোগীর ১৭ বছরের কারাদণ্ড বিশ্ব ইজতেমায় অংশ নিতে যাওয়া আরেক মুসল্লির মৃত্যু ফরিদপুরে স্যুটকেসে লাশ উদ্ধারের হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে বাজারে আসছে পারমানবিক ব্যাটারি, এক চার্জে স্মার্টফোন চলবে ৫০ বছর ফরিদপুর টু গুলিস্তান গোল্ডেন লাইন বাসের নতুন সময়সূচী- নির্বাচিত হতে পারলে প্রাইমারী স্কুল করে দেবো – এ.কে আজাদ পথচারীকে বাচিয়ে প্রান নিলো ভ্যান চালকের রাজবাড়িতে বাড়ি লিখে না দেওয়ায় শাশুড়িকে মারধর করলো পুত্রবধূ পদ্মা সেতু হয়ে “সুন্দরবন ও বেনাপোল এক্সপ্রেস” ট্রেনের সময়সূচি
ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের সময় গণধোলাই

ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের সময় গণধোলাই

ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের সময় গণধোলাই

ফরিদপুরের শরহাতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করার সময় জড়িত দুই অপহরণকারী তাদের সহপাঠীদের বাধার মুখে পড়ে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ সময় উত্তেজিত জনতা অপহরণকারীদের ব্যবহৃত মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর পৌরসভার ২নং ওয়ার্ডে অবস্থিত বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্কুল শিক্ষক অমূল্য কুমার জানান, সোমবার সকালে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের দশম শ্রেণির এক ছাত্রীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় মেয়েটির সহপাঠী ও এলাকাবাসী সাহসিকতার সঙ্গে স্কুল মাঠে গাড়িটি থামিয়ে ধরে ফেলে। দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয় এবং বাকিরা পালিয়ে যায়। পরে বিক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

আরও পড়ুনঃ মধুখালি টু ঢাকা গোল্ডেন লাইন বাসের নতুন সময়সূচী

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ফরিদপুর সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের ইসমাইলের ছেলে মামুন (৪০) ও শহরের গোয়ালচামট এলাকার বাদশা মোল্লার ছেলে আলমগীর (৫২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, মাইক্রোবাসসহ কয়েকজন দুর্বৃত্ত ওই বিদ্যালয়ের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়। এলাকাবাসী ও শিক্ষার্থীরা দুজনকে আটক করে গণপিটুনি দেয়। এদের মধ্যে গুরুতর আহত একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরও বলেন, ঘটনার তদন্ত চলছে এবং এর সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

One response to “ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের সময় গণধোলাই”

  1. […] আজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ফরিদপুরে স্কুলছাত্রী অপহরণের সময় গণ… ফরিদপুরের সদরপুরে দাফনের পাঁচ দিন পর […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme