ফরিদপুরে ১৩ লাখ টাকার গাঁ*জাসহ দুই ব্যবসায়ী আ*টক

ফরিদপুরে ১৩ লাখ টাকার গাঁ*জাসহ দুই ব্যবসায়ী আ*টক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা থেকে ১৩ লাখ টাকার গাঁজাসহ দুই আন্তঃজেলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-০৮। শুক্রবার (২৬ মে) বিকেলে ওই দুই ব্যবসায়ীকে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৫ মে) দিবাগত রাত ২টার দিকে উপজেলা সদরের ভাঙ্গা বাজারের নতুন মুরগির বাজার এলাকা থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলেন কুমিল্লা সদর দক্ষিণ থানার ধনপুর এলাকার মৃত ইয়াছিন মিয়ার ছেলে বাহার মিয়া (৫৫) ও চৌদ্দগ্রাম থানার কবুরা এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে আলমগীর হোসেন সুফল (৩৪)। একই জেলার।

আরও পড়ুনঃ আরাভ খান দোকানে তালা দিয়ে গা ঢাকা দিয়েছে

র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি ক্যাপ্টেন লেফটেন্যান্ট কমান্ডার কে এম শেখ আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি ফরিদপুরের ভাঙ্গা বাজারের নতুন মুরগির বাজার এলাকায় প্রাইভেটকারে মাদকের বড় চালান বিক্রি হচ্ছে। সেই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আমার নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

কোম্পানি কমান্ডার জানান, অভিযুক্তদের কাছ থেকে ৫৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১৩ লাখ টাকা। এ ছাড়া একজন প্রবক্সের কাছ থেকে তিনটি মোবাইল ও তিনটি সিম জব্দ করা হয়েছে।

কোম্পানি কমান্ডার আরো জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে ফরিদপুর ও শরীয়তপুর এলাকায় বিক্রি করে আসছিল। আটকের পর তাদের বনগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme