ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়ন এর ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি জনাব মোঃ গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ফরিদপুর জনাব মোঃ ইয়াছিন কবীর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নির্বাহী প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, ফরিদপুর জেলা, জনাব আফজাল হোসেন। জেলা শিক্ষা অফিসার, ফরিদপুর, জনাব বিষ্ণুপদ ঘোষাল। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, ফরিদপুর সদর, জনাব মোহাম্মদ ইকবাল হাসান। দাতা প্রতিনিধি, অত্র বিদ্যালয় ও সাধারণ সম্পাদক, কোতয়ালী থানা আওয়ামীগ, ফরিদপুর, জনাব মোঃ সামচুল আলম চৌধুরী। চেয়ারম্যান, অম্বিকাপুর ইউনিয়ন পরিষদ, ফরিদপুর সদর, জনাব মোঃ নুরুল আলম। দাতা প্রতিনিধি, অত্র বিদ্যালয় ও সাবেক চেয়ারম্যান, অম্বিকাপুর ইউনিয়ন পরিষদ, জনাব আবু সাঈদ চৌধুরী বারী। গণপূর্ত বিভাগ, মাগুরা, জনাব ইঞ্জিনিয়ার মোহাম্মদ ওবায়দুর রহমান। পরিচালক, মামুন গ্রুপ, জনাব শাহীন শাহাবুদ্দিন মামুন। শিক্ষা অনুরাগী ও বিশিষ্ট সমাজ সেবক, ফরিদপুর সদর, ফরিদপুর, জনাব সুলতান মাহমুদ খাঁন প্রিন্স। শিক্ষা অনুরাগী, অম্বিকাপুর সদর, ফরিদপুর, জনাব আব্দুর রহমান। শিক্ষা অনুরাগী ও সভাপতি, শোভারামপুর উচ্চ বিদ্যালয়, ফরিদপুর সদর, ফরিদপুর, জনাব মোঃ ফিরোজ হোসাইন প্রমূখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা শিক্ষা অফিসার, ফরিদপুর, জনাব বিষ্ণুপদ ঘোষাল বলেন, জাতির ভবিষ্যৎ কর্ণধার শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা সহ বিভিন্ন সহপাঠ কার্যক্রমের গুরুত্ব দিতে হবে। আজকের শিশুদেরকে ভবিষ্যতের দক্ষ ও স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য অভিভাবক, শিক্ষক সহ উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তার বক্তব্যে উল্লেখ করেন, স্মার্ট ফোন থেকে কিভাবে শিক্ষার্থীদের দূরে রাখা যায় সেই ভ্যাকসিন আবিষ্কারের এসাইনমেন্ট দেন অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে একটি আধুনিক ল্যাব প্রতিষ্ঠার আবেদন জানান এবং বিদ্যালয়ের জন্য জমি দাতা মরহুম সদস্যদের নাম স্বরণ করে তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলনের পর সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গানসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme