শিরোনামঃ
মডেল স্পর্শিয়া মদ্যপ অবস্থায় বন্ধুসহ আটক ট্রাফিক পুলিশকে বিদেশি নাগরিকের টাকা ছুড়ে মারার ভিডিও ভাইরাল সেনাবাহিনী নির্বাচনসহ যেকোনো প্রয়োজনে ডাকলে সহযোগিতা করবে: সেনাপ্রধান ফরিদপুরে সিজারের সময় নবজাতকের হাত ভেঙ্গে ফেলার অভিযোগ রাজশাহীর করোনা সংক্রমণ বেড়েছে ত্রিশ শতাংশের অধিক ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশা তৃতীয় বিয়ে করছেন সরকারী নীতিমালাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কানাইপুর বাজার বনিক সমিতি নির্বাচন সিজার করতে গিয়ে ফরিদপুরে শিশুর কপাল কেটেঁ ফেললেন আয়া ও নার্স নাচের তালে আইসক্রিম বিক্রি নজর কেড়েছে সবার সন্তানের মা হতে যাচ্ছেন পরীমনি,খুশির খবর জানালেন নিজেই
সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের এপিএস গ্রেফতার

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের এপিএস গ্রেফতার

সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের এপিএস গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে বহিস্কৃত যুবলীগ নেতা এ এইচ এম ফুয়াদ গ্রেফতার হয়েছে । সাবেক এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস ও জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক এ এইচ এম ফুয়াদকে আটক করেছে ফরিদপুর পুলিশ। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এ বিষয়ে ফরিদুপরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা বলেন, তিনি দীর্ঘদিন ঢাকা সহ দেশের বিভিন্নস্থানে আত্নগোপনে ছিলেন, তাকে ধরতে দেশের বিভিন্ন জায়গায় পুলিশের অভিযান অব্যাহত ছিলো। তার বিরুদ্ধে ফরিদপুরে প্রায় ডজনখানেক মামলা রয়েছে। এর ভিতর ২ হাজার কোটি টাকা মানি লন্ডারিং ও জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ি ভাঙচুরের ঘটনার মামলায় চার্জশিট দিয়েছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme