ছেলেকে বিদেশের গাড়িতে তুলে দিয়ে শোকে পিতার মৃ*ত্যু

ছেলেকে বিদেশের গাড়িতে তুলে দিয়ে শোকে পিতার মৃ*ত্যু

ছেলেকে বিদেশের গাড়িতে তুলে দিয়ে শোকে পিতার মৃ*ত্যু

ছেলেকে বিদেশের গাড়িতে তুলে দিয়ে ছেলের শোকে পিতার মৃ*ত্যু ঘটনা ঘটেছে। ঘটনাটি যশোরের। যশোরের চৌগাছায় ছেলেকে বিদেশে পাঠানোর শোকে এক পিতার মৃ*ত্যু হয়েছে। যশোরের চৌগাছা উপজেলার ছোট কাবিলপুরগ্রামে গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। মৃ*ত ব্যক্তির নাম শফিকুল ইসলাম (৪৬)। তিনি তার বড় ছেলে মো. মোহসিন আলী (২৩) কে সৌদি আরবের উদ্দেশ্যে গাড়িতে তুলে দিয়ে বাড়ি ফেরার পর পুত্রের শোকে মা*রা যান।

আরও পড়ূনঃ ১০১ বই দেনমোহরে বিয়ে
মৃ*ত শফিকুল ইসলামের প্রতিবেশী আব্দুল মালেক বলেন,গত শনিবার সন্ধ্যায় লাগেজ-পত্র গুছিয়ে ছেলে মোহসিন আলীকে নিয়ে গ্রাম থেকে উপজেলা সদরের উদ্দেশে রওনা দেন শফিকুল ইসলাম। সেখান থেকে রাত সাড়ে ৮টায় ঢাকার গাড়ি এবং পরদিন সৌদি আরব যাওয়ার ফ্লাইট ছেলের। বাবা শফিকুল তার দুই ছেলেকে ঢাকার গাড়িতে তুলে দিয়ে বাড়ি ফিরে আসেন। বাড়িতে আসার পর তিনি  ছেলের শোকে অসুস্থ হয়ে পড়েন।
তার কিছুক্ষণের মধ্যে অচেতন হয়ে পড়েন। অচেতন অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ*ত ঘোষণা করেন।

আরও পড়ুনঃ ফরিদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা নি*হত ৪ 

মৃ*ত শফিকুল ইসলামের ছোট ছেলে মো. আব্দুর রহিম জানান, তিনি তার ভাইকে নিয়ে শনিবার রাত সাড়ে ৮টার বাসে ঢাকার উদ্দেশে রওনা দেন। পরে জানতে পারেন ওই রাতেই তার বাবা মা*রা যান। কিন্তু বাবার মৃত্যুর খবর তাদেরকে কেউ জানায়নি যেন সৌদি যাওয়ার পথে বাঁধা না সৃষ্টি হয়। সৌদি আরবের উদ্দেশ্যে প্লেন ঢাকা ত্যাগ করলে তাকে  বাবার মৃ*ত্যুর খবরটি জানানো হয়।

তিনি আরও জানান, বড় ছেলে মোহসিন আলীকে সৌদি আরব পাঠানোর জন্য তার বাবাকে ৩ লাখ ২০ হাজার টাকা ঋণ করতে হয়েছে। এর মধ্যে স্থানীয় বেসরকারি এনজিও থেকে নিয়েছেন ২ লাখ এবং বাকিটা আত্মীয়-স্বজনদের কাছ থেকে ধার করা।

আরও পড়ুনঃ মায়ের মৃতদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিলো মেয়ে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme