১৬ টাকার ওষুধ ৫২০ টাকায় বিক্রি, ফার্মেসি সিলগালা

১৬ টাকার ওষুধ ৫২০ টাকায় বিক্রি, ফার্মেসি সিলগালা

১৬ টাকার ওষুধ ৫২০ টাকায় বিক্রি, ফার্মেসি সিলগালা

বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার একটি ফার্মেসিতে ১৬ টাকার ওষুধ ৫২০ টাকায় বিক্রির অভিযোগে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সেই সঙ্গে ওই প্রতিষ্ঠানকে সাময়িক সিলগালা করা হয়।

রবিবার সন্ধ্যায় বগুড়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল ইসলাম রিজভী বর্ষণ মেডিসিন অ্যান্ড সার্জিক্যাল নামে ওই ফার্মেসিতে অভিযান চালান।

বগুড়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল ইসলাম রিজভী বলেন, লিখন নামে এক ব্যক্তির চার দিনের বাচ্চা গুরুতর অসুস্থতার কারণে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এবং হাসপাতালে ভর্তি রয়েছে। চিকিৎসক তাকে কাচিন ১০০ নামে একটি ইঞ্জেকশন আনতে বলেন। লিখন বর্ষণ মেডিসিন অ্যান্ড সার্জিক্যাল থেকে ইঞ্জেকশনটি ৫২০ টাকায় কেনেন। পরে তিনি খোঁজ নিয়ে ইঞ্জেকশনের দাম ১৬ টাকা জানতে পেরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ে অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে রবিবার বিকালে ওই প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে সত্যত্য মিললে ৩০ হাজার টাকা জরিমানাসহ সাময়িক সিলগালা করে দেয়া হয়। একই সাথে অভিযোগকারীকে আইন অনুযায়ী সাড়ে সাত হাজার টাকা ফেরত দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme