মাহে রমজান ২০২১ সালের সেহেরি ও ইফতারের সময়সূচি দেখে নিন –

মাহে রমজান ২০২১ সালের সেহেরি ও ইফতারের সময়সূচি দেখে নিন –

পহেলা রমজান ২০২১ প্রিয় পাঠকবৃন্দ somoyerkhbor . com এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই আসসালামু আলাইকুম রাহমাতুল্লাহি বরকাতু।

আপনাদের সকল মুসলিম ভাইদের রমজানের অগ্রিম শুভেচ্ছা। রমজান মাসের দোয়া | রমজান মাসের আমল রমজান মাস সবচেয়ে পবিত্র এবং সবচেয়ে বরকতময়ী একটি মাস।

আরও পড়ুনঃ- সারা বাংলাদেশের ফায়ার সার্ভিসের মোবাইল নাম্বার

আপনাদের মাঝে রমজান মাসের বিশেষ কিছু আমল নিয়ে হাজির হলাম। নিচে রমজান মাসের আমল গুলো দিয়ে দেওয়া হল। ১. তাহাজ্জুদের নামাজ আদায়। ২. কোরআন তেলাওয়াত হোক অধিক পরিমাণে। ৩. দান সদকা। ৪. দোয়া পড়া বেশি বেশি। ৫. শবে কদর তালাশ করা.. Ramadan 2021 | রমজান ২০২১ | রমজানের ক্যালেন্ডার ২০২১ | ২০২১ সালের রোজার ক্যালেন্ডার | রোজার সময়সূচি ২০২১ |

রমজান মাসের ক্যালেন্ডার রমজান মাসের ফজিলত রমজান মাসে মহান আল্লাহ তায়ালা প্রত্যেকটি ভালো কাজের নেকি 70 গুণ বাড়িয়ে দেয়। যার কারণে রমজান মাসে লাখ লাখ মুসলিম সারাদিন রোজা থেকে ভালো আমলে নিজেদেরকে মগ্ন রাখে। রমজান মাসে বিশেষ একটি রাত থাকে যে রাতে মহান আল্লাহ তাআলার কাছে ইবাদতের মাধ্যমে তুমি যে দেওয়ায় করো না কেন সেটি সে কবুল করে নেয়। রমজান মাসে রোজা থেকে মহান আল্লাহ তায়ালার কাছে বিভিন্ন দোয়ার মাধ্যমে আমল আদায় করলে মহান আল্লাহতায়ালা তাঁর প্রতি অনেক বেশি খুশি হন এবং তাকে অনেক বরকত দান করেন।

শেয়ার করুন

6 responses to “মাহে রমজান ২০২১ সালের সেহেরি ও ইফতারের সময়সূচি দেখে নিন –”

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme