অস্ত্রোপচার হলো স্পর্শিয়ার, হঠাৎ কী হলো অভিনেত্রীর?

অস্ত্রোপচার হলো স্পর্শিয়ার, হঠাৎ কী হলো অভিনেত্রীর?

অস্ত্রোপচার হলো স্পর্শিয়ার, হঠাৎ কী হলো অভিনেত্রীর?

অস্ত্রোপচার হলো স্পর্শিয়ার, হঠাৎ কী হলো অভিনেত্রীর?, রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন ‘কাঁঠবিড়ালী’ সিনেমার জনপ্রিয় নায়িকা অর্চিতা স্পর্শিয়া। শনিবার রাতে সেখানে তার একটি অপারেশন হয়। কিন্তু হঠাৎ কী হলো অভিনেত্রীর, যে তাকে অপারেশনের মতো পদক্ষেপ নিতে হলো?

ইউনিভার্সেল হাসপাতাল সূত্রে খবর, কিছুদিন ধরে অ্যাপেনডিসাইটিসের সমস্যায় ভুগছিলেন স্পর্শিয়া। শনিবার রাতে সেটিরই অপারেশন করিয়েছেন। অপারেশনটি করেছেন প্রফেসর ডক্টর ফিরোজ কবির। স্পর্শিয়ার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

স্পর্শিয়ার অভিনয় জীবন শুরু ‘প্যারাসুট’ তেলের বিজ্ঞাপন দিয়ে। সেটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এরপর এয়ারটেলের কিছু বিজ্ঞাপন করেন। পরবর্তীতে ‘রোদ’ শিরোনামের একটি নাটক দিয়ে পা রাখেন নাট্যজগতে। চলচ্চিত্রে নাম লেখান ২০১৯ সালে ‘আবার বসন্ত’সিনেমার মাধ্যমে।

স্পর্শিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’মুক্তি পায় গত বছরের ২৫ জুন। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ফিরে দেখা’ নামে একটি সিনেমা। চিত্রনায়িকা রোজিনার পরিচালনায় সরকারি অনুদানের এ সিনেমায় স্পর্শিয়ার নায়ক নিরব হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme