ঈদে আবার দেখা হবে ওসি হারুনের সঙ্গে

ঈদে আবার দেখা হবে ওসি হারুনের সঙ্গে

ঈদে আবার দেখা হবে ওসি হারুনের সঙ্গে

গত বছরের সেপ্টেম্বরে একগুচ্ছ নতুন এবং সিক্যুয়াল ওয়েব সিরিজের একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘এনিথিং সিজন-৬’ ঘোষণা করেছিল। সেই তালিকায় ‘মহানগর ২’ ওয়েব সিরিজের নাম উল্লেখ ছিল। এবার এই সিরিজ নিয়ে নতুন তথ্য সামনে এসেছে।

মোশাররফ করিম অভিনীত এই ধারাবাহিকটি খুবই জনপ্রিয় ছিল। এই সিরিজের শেষ সিজন অর্থাৎ ‘মহানগর’ কয়েকদিনের মধ্যেই দর্শকদের জন্য মুক্তি পেতে চলেছে। যারা ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন তাদের জন্য এটি একটি সুখবর।

আপনি যদি মহানগর সিরিজের প্রথম সিজন দেখার পর থেকে এই সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন, তাহলে আপনার অপেক্ষার অবসান হতে যাচ্ছে আসছে ঈদুল ফিতরে। কারণ এদিন মুক্তি পেতে যাচ্ছে মহানগর-২। এই খবর সম্প্রতি ঘোষণা করেছে হইচই বাংলাদেশ.

২০২১ সালে ‘মহানগর’ মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছিল। আশফাক নিপুন পরিচালিত ওয়েব সিরিজ সবার মন জয় করেছে। এরপর থেকে শুধু বাংলাদেশ নয়, বাংলার অন্যান্য অঞ্চলের দর্শকরাও অপেক্ষায় ছিলেন দ্বিতীয় সিজনের জন্য।

‘মহানগর’-এর দ্বিতীয় সিজন আসবে কি না, তা নিয়েও মাঝে মধ্যে সংশয় দেখা দিয়েছে। অবশেষে গোলমালের মাধ্যমে সেই সব আশঙ্কা দূর হলো। এই ওটিটি প্ল্যাটফর্ম ঘোষণা করেছে যে ‘মহানগর’-এর চূড়ান্ত সিজন বা সিজন-২ ঈদ-উল-ফিতরে মুক্তি পাবে।

বরাবরের মতো এবারও এই ধারাবাহিকে ওসি হারুনের চরিত্রে অভিনয় করছেন দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এছাড়া আর কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। এই ওয়েব সিরিজের জন্য কাস্টিং এখনও হইচই দ্বারা ঘোষণা করা হয়নি.

শেয়ার করুন

One response to “ঈদে আবার দেখা হবে ওসি হারুনের সঙ্গে”

  1. […] আরও পড়ুনঃ ঈদে আবার দেখা হবে ওসি হারুনের সঙ্গে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme