চলন্ত সিঁড়িতে পায়ে রড ঢুকে গুরুতর আহত তাসনিয়া ফারিণ

চলন্ত সিঁড়িতে পায়ে রড ঢুকে গুরুতর আহত তাসনিয়া ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ

চলন্ত সিঁড়িতে পায়ে রড ঢুকে গুরুতর আহত তাসনিয়া ফারিণ। রাজধানীর একটি শপিং মলের চলন্ত সিঁড়িতে উঠতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে। এসময় তার বাবা সঙ্গে ছিলেন।

আরও পড়ুনঃ অভিনেত্রী তাসনিয়া ফারিণ দুর্ঘটনার রোমহর্ষক বর্ণনা দিয়েছেন

এ ঘটনায় অভিনেত্রীর দুই পা চরমভাবে যখম হয়েছে। জানা গেছে, নিচতলা থেকে দোতলায় ওঠার সময় চলন্ত সিঁড়িতে এ দুর্ঘটনা ঘটে। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে তাসনিয়া ফারিণের পায়ে আঘাত করে। আঘাতে তার পরনের প্যান্টও ছিঁড়ে যায়। রডটি তার পায়ের মাংসে ঢুকে গেলে প্রচুর রক্তক্ষরণ হয়। আহত হওয়ার পরপরই তাকে একটি হাসপাতালে নেওয়া হয়েছে। হাসপাতালটির জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

তাসনিয়া ফারিণ সংবাদমাধ্যমকে বলেন, ‘আমার  মনে হয়,এটি শপিংমল কর্তৃপক্ষের চরম অব্যবস্থাপনা। এত বড় একটি শপিং মলে ক্রেতাদের জীবনের নিরাপত্তা নেই। এর বিচার হওয়া দরকার।’

আরও পড়ূনঃ বিনা দাওয়াতে খেতে গিয়ে ধরা, বাসন মাজালেন আয়োজকরা

উল্লেখ্য, আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে তার আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় কিস্তি। চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল তার। কিন্তু সিনেমাটির মুক্তি পিছিয়ে গেছে।

শেয়ার করুন

2 responses to “চলন্ত সিঁড়িতে পায়ে রড ঢুকে গুরুতর আহত তাসনিয়া ফারিণ”

  1. […] সংঘের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত চলন্ত সিঁড়িতে পায়ে রড ঢুকে গুরুতর আহত … স্ত্রী চলে গেছেন তাই বিয়ের খরচ ফেরত […]

  2. […] আরও পড়ুনঃ চলন্ত সিঁড়িতে পায়ে রড ঢুকে গুরুতর আহত … […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme