নতুন ব্যবসায় নামছে সানাই (ভিডিও)

নতুন ব্যবসায় নামছে সানাই (ভিডিও)

নতুন ব্যবসায় নামছে সানাই (ভিডিও)

দেশের এক সময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানানোর পর তিনি মনোযোগ দেন ধর্মের দিকে। এরপর আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে অত্যন্ত গোপনে তার বিয়ে হয়। এখন নতুন ব্যবসায় নামছেন সানাই।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে স্বামীর সঙ্গে লাইভে যান। সেখানে নতুন ব্যবসা শুরুর ঘোষণা দেন তিনি।

তিনি ক্যাপশনে লিখেছেন, আমরা একটি নতুন ব্যবসা শুরু করতে যাচ্ছি। আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

সানাই বলেন, বিয়ের পর থেকেই আমরা ব্যবসা শুরু করার পরিকল্পনা করছি। আমরা সর্বোচ্চ তিন মাসের মধ্যে আমাদের শাড়ির ব্যবসা শুরু করব। প্রথমে আমরা অনলাইন শুরু করছি। তারপর একটা মার্কেটে দোকান কেনার চেষ্টা করব। আমি জানতে চাই সবাই কেমন সাড়া দেয়।

তিনি আরও বলেন, আমি গুলশানে থাকি বলেই শুধু গুলশান এলাকার বাসিন্দাদের জন্যই শাড়ি বিক্রি করব। আমি আমার পণ্য ধানমন্ডি বা রাজধানীর অন্য কোনো এলাকার বাসিন্দাদের কাছে পৌঁছে দিতে চাই। আমি সব ধরনের গ্রাহকদের সাথে ব্যবসা করতে চাই।

https://www.facebook.com/sanayeeofficial/videos/1386755478755597

প্রসঙ্গত, সানাইয়ের বেশিরভাগ কাজই সমালোচনামূলক। এক সময় সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি বিচরণ করতেন। অশ্লীলতার অভিযোগে তিনি ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম প্রিভেনশন ডিভিশনে হাজির হন। এ সময় তিনি বন্ডে সই করে মুক্তি পান। এর বাইরে আওয়ামী লীগের একজন মন্ত্রীকে বিয়ে করছেন বলেও আলোচনায় আসেন তিনি। তবে পরে শোনা যায়, নয়জন এমপিকে বিয়ে করছেন মন্ত্রী। এ সময় তিনি এমপির পরিচয় গোপন রাখেন। সানাই 2021 সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন। তারপর থেকে তিনি আর আলোচনায় নেই। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেও তাকে আর আগের মতো খোলামেলাভাবে দেখা যায় না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme