শিরোনামঃ
ভাষানচর হামিদ নগর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত অস্ত্র মামলায় ফরিদপুরে রুবেল ও তার সহযোগীর ১৭ বছরের কারাদণ্ড বিশ্ব ইজতেমায় অংশ নিতে যাওয়া আরেক মুসল্লির মৃত্যু ফরিদপুরে স্যুটকেসে লাশ উদ্ধারের হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে বাজারে আসছে পারমানবিক ব্যাটারি, এক চার্জে স্মার্টফোন চলবে ৫০ বছর ফরিদপুর টু গুলিস্তান গোল্ডেন লাইন বাসের নতুন সময়সূচী- নির্বাচিত হতে পারলে প্রাইমারী স্কুল করে দেবো – এ.কে আজাদ পথচারীকে বাচিয়ে প্রান নিলো ভ্যান চালকের রাজবাড়িতে বাড়ি লিখে না দেওয়ায় শাশুড়িকে মারধর করলো পুত্রবধূ পদ্মা সেতু হয়ে “সুন্দরবন ও বেনাপোল এক্সপ্রেস” ট্রেনের সময়সূচি
নিজেকে ভার্জিন দাবি করেছেন শ্রাবন্তী, উত্তাল নেটদুনিয়া

নিজেকে ভার্জিন দাবি করেছেন শ্রাবন্তী, উত্তাল নেটদুনিয়া

নিজেকে ভার্জিন দাবি করেছেন শ্রাবন্তী, উত্তাল নেটদুনিয়া

টলিউড তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্যসঙ্গী। কখনো প্রেম-বিয়ে-ব্রেকআপ, কখনো বা বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। এখন অভিনয়ে নিয়মিত না হলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি।

নানা বিতর্কের কারণে প্রায়ই খবরে থাকেন তিনি। সম্প্রতি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তীকে তার ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে তিনি এখন একা। কারো সাথে সম্পর্কিত নয়।

আরও পড়ুনঃ ভুল বোঝাবুঝির অবসান, রাজ-পরী একসঙ্গে

তাকে জিজ্ঞেস করা হলো আপনি কি চতুর্থবার বিয়ে করেছেন? জবাবে অভিনেত্রী বলেন, ‘আমি এখন পর্যন্ত অবিবাহিত। আমি আমার পরিবারের সাথে খুব ভালো আছি। আমি এখন পর্যন্ত ভার্জিন, কেউ আমার মনের কষ্ট বোঝার চেষ্টা করেনি।’ শ্রাবন্তীর উত্তরে হেসে ফেলছেন নেটিজেনরা। তাদের একটাই প্রশ্ন, তিন বিয়ের পর কীভাবে একজন নারী ভার্জিন থাকবেন? এ নিয়ে ট্রোলের মুখেও পড়েছেন তিনি।

প্রসঙ্গত, জীবনের অনেক চড়াই-উতরাই পেরিয়ে তৃতীয় বিয়েতে সুখ খুঁজে পান জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু সেই সুখ বেশিদিন টেকেনি। ২০২০ সালে, রোশন সিং এবং শ্রাবন্তীর বিয়ে ভেঙে যায়।

শেয়ার করুন

One response to “নিজেকে ভার্জিন দাবি করেছেন শ্রাবন্তী, উত্তাল নেটদুনিয়া”

  1. […] আরও পড়ুনঃ নিজেকে ভার্জিন দাবি করেছেন শ্রাবন্তী… […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme