নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমনি আটক

নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমনি আটক

নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমনি আটক
চিত্রনায়িকা পরীমনি আটক

আলোচিত ও সমালোচিত চলচিত্র অভিনেত্রী পরী মনি’কে নিজ বাসা হেফাজতে নিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
আজ বুধবার (৪ আগস্ট) বিকাল চার টার দিকে তার বনানীর বাসায় প্রায় ৩ ঘণ্টার অভিযানের পর তাকে হেফাজতে নেওয়া হয়। প্রাথমিকভাবে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে র‍্যাব কর্মকর্তাদের থেকে জানা গেছে ।

অভিনেত্রী পরী মনি’কে আটকের বিষয়টি সময়ের খবর’কে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম সন্ধ্যা ৭টার দিকে নিশ্চিত করেন । পরী মনি’কে র‌্যাবের কার্যালয়ে নেয়ার জন্য একটি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।
পরীমনির বাসায় বুধবার বিকেল চারটা থেকে পৌনে পাঁচটার দিকে অভিযান শুরু করে র‌্যাব। এর আগে ফেসবুকে লাইভে এসে পরীমনি অভিযোগ করেন, কে বা কারা তার বাসার দরজায় ধাক্কাধাক্কি করছে।

তিনি লাইভে অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। পরে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হয়েছে।

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়ে গেছেন। এর মধ্যেই আবার একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme