নোয়াখালী মাতাবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা

নোয়াখালী মাতাবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা

‘ব্যালেচর পয়েন্ট’ নাটকে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে সারাদেশে ব্যাপক পান এর নির্মাতা কাজল আরেফিন অমি এবং অভিনেতা জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা। এই নাটকের ৫ তারকা আজ (২৩ ফেব্রুয়ারি) একসঙ্গে ছুটে যাচ্ছেন দেশের ঐতিহ্যবাহী জেলা নোয়াখালী।

তবে কোনো নাটকের শুটিং কিংবা ঘুরতে নয়। প্রিয় ভক্তদের বিনোদন দিতেই তাদের এই নোয়াখালী যাত্রা। এদিন (বুধবার) সন্ধ্যায় নোয়াখালীর মাজইদী শহরের পুলিশ লাইন মাঠে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই নির্মাতা-শিল্পীরা। তাদের সঙ্গে ঘুরতে গেছেন নাটকটির লাইন প্রডিউসার তৌহিদ তালুকদার।

সময়ের খবরকে এই তথ্য নিশ্চিত করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি।

অমি বলেন, ‘এর আগে শুটিং করার জন্য একবার নোয়াখালী গিয়েছিলাম। তবে আজের বিষয় একেবারেই ভিন্নরকম। আজ আমরা শো করতে সেখানে। এটা আমাদের সবার জন্য দারুণ একটা ব্যাপার হবে। কারণ নোয়াখালীতে আমাদের অনেক ভক্ত রয়েছে।’

তিনি আরও মনে করিয়ে দেন, ‘আমার টিমের গুরুত্বপূর্ণ দুই সদস্য কিন্তু এই অঞ্চলের। জিয়াউল হক পলাশের বাড়ি সোনাইমুড়ি আর শিমুল শর্মা ফেনীর। তাদের মাধ্যমে নোয়াখালীর অনেক ভাষাই কিন্তু আমার জানা। আজ এখানকার মানুষের সঙ্গে সময় কাটবে। আমরা কিছু মজার স্কিড পরিবেশন করব। সব মিলিয়ে দারুণ একটা সময় কাটবে আশা করি।’

উল্লেখ্য, গত ভালোবাসা দিবসে ধ্রব টিভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের সদস্যের অংশগ্রহণে বিশেষ নাটক ‘দই’। হাস্যরসে ভরা নাটকটি এরইমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। মাত্র ৮ দিনে এটি দেখা হয়েছে ৬০ লাখের বেশিবার! সেই রেশ থাকতে থাকতে নাটকের এই সদস্যদের অংশগ্রহণে নোয়াখালীবাসী মজার কিছু মুহূর্ত কাটাবে তা বলাই যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme