শিরোনামঃ
মডেল স্পর্শিয়া মদ্যপ অবস্থায় বন্ধুসহ আটক ট্রাফিক পুলিশকে বিদেশি নাগরিকের টাকা ছুড়ে মারার ভিডিও ভাইরাল সেনাবাহিনী নির্বাচনসহ যেকোনো প্রয়োজনে ডাকলে সহযোগিতা করবে: সেনাপ্রধান ফরিদপুরে সিজারের সময় নবজাতকের হাত ভেঙ্গে ফেলার অভিযোগ রাজশাহীর করোনা সংক্রমণ বেড়েছে ত্রিশ শতাংশের অধিক ছোট পর্দার অভিনেত্রী তাসনুভা তিশা তৃতীয় বিয়ে করছেন সরকারী নীতিমালাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কানাইপুর বাজার বনিক সমিতি নির্বাচন সিজার করতে গিয়ে ফরিদপুরে শিশুর কপাল কেটেঁ ফেললেন আয়া ও নার্স নাচের তালে আইসক্রিম বিক্রি নজর কেড়েছে সবার সন্তানের মা হতে যাচ্ছেন পরীমনি,খুশির খবর জানালেন নিজেই
পায়েলিয়া পায়েল জীবনী | Payelia Payel Biography

পায়েলিয়া পায়েল জীবনী | Payelia Payel Biography

পায়েলিয়া পায়েল জীবনী:Payelia Payel Biography

পায়েলিয়া পায়েল জীবনী:

পায়েলিয়া পায়েল (মূলত তার আসল নামঃ কেয়া আক্তার পায়েল) একজন বাংলাদেশী টেলিভিশন মিডিয় তারকা, একাধারে মডেল এবং অভিনেত্রী। পায়েলিয়া পায়েল টিকটকেও সমানভাবে অধিক জনপ্রিয়। টিকটকে তার ২১০.৫৮৩ কে অনুসরণকারী রয়েছে। সেই হিসেবে পায়েলিয়া পায়েলকে বাংলাদেশের জনপ্রিয় টিকটক তারকা হিসাবে বিবেচনা করা হয়। কেবল মাত্র টিকটক অ্যাপেই নয় পায়েলিয়া পায়েল ফটো-শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রামেও অধিক জনপ্রিয়। সাসাজিক যোগাযোগ মাধ্যমে অসাধারণ জনপ্রিয়তার সাথে পায়েলিয়া পায়েল বেশ কয়েকটি বিজ্ঞাপনের সাথেও কাজ করেছে। পায়েলিয়া পায়েল ১৯৯৪ সালের ১২ মার্চ বাংলাদেশের ময়মনসিংহ শহরে জন্ম গ্রহণ করেন। সেই হিসাবে ২০২১ সালে পায়েলিয়া পায়েলের বয়স ২৭ বছর। পায়েলিয়া পায়েল সম্পর্কে আরও বিস্তারিত তথ্যের জন্য নিচে স্ক্রল করুন।

নিম্মে পায়েলিয়া পায়েল বায়ো, উইকি, বয়স, জন্মদিন, পারিবারিক বিবরণ, বিষয়াদি, সম্পর্ক, বিতর্ক, গুজব, কম-জানা তথ্য এবং আরও অনেক কিছুর উত্তর দেয়া আছে।

পায়েলিয়া পায়েলের ব্যাক্তিগত তথ্যঃ

নাম পায়েলিয়া পায়েল। (মূলত তার আসল নামঃ কেয়া আক্তার পায়েল)

পেশাঃ একাধারে অভিনেত্রী, ইনস্টাগ্রাম স্টার, মডেল, টিকটক স্টার।

জন্মদিনঃ ১২ মার্চ ১৯৯৪ ~ বয়স ২৭ বছর (২০২১ হিসাবে)

লিঙ্গ মহিলাঃ

জন্মস্থানঃ ঢাকা, বাংলাদেশ

হোমটাউনঃ ময়মনসিংহ, ঢাকা, বাংলাদেশ।

জাতীয়তাঃ বাংলাদেশী।

মাথা ব্যথা দ্রুত দূর করার সহজ কিছু ঘরোয়া উপায় জেনে নিন –

পায়েলিয়া পায়েল জন্মদিন এবং পরিবারের বিবরণ পায়েলিয়া পায়েল ১৯৯৪ সালের ১২ মার্চ ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, পরবর্তীতে ময়মনসিংহ থেকে তার সপরিবার ঢাকা চলে আসে। পায়েলিয়া পায়েলের পিতার নাম “অজানা” এবং পায়েলিয়া পায়েলের মাতার নাম “অজানা”। তিনি ময়মনসিংহ থেকে পড়ালেখা শুরু করেন। ময়মনসিংহ জিলা স্কুলে পড়াশোনা করেছেন এবং আরও পড়াশুনার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন।

খ্যাতিলাভঃ

পায়েলিয়া পায়েল টিকটক ভিডিও এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টগুলির জন্য অধিক খ্যাতি অর্জন করেছে। পরপর কয়েকটি টিকটকের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরে পায়েলিয়া পায়েল আলোচনায় এসেছিল। পায়েলিয়া পায়েল বাংলাদেশের বেশ কয়েকটি বাণিজ্যিক বিজ্ঞাপনের সাথে কাজ করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সর্বশেষ খবর

©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme