গাজীপুরে যৌ’ন উত্তে’জক ট্যাব’লেট খে’য়ে দম্প’তির মৃ’ত্যু

গাজীপুরে যৌ’ন উত্তে’জক ট্যাব’লেট খে’য়ে দম্প’তির মৃ’ত্যু

গাজীপুরে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে দম্পতির মৃত্যু

গাজীপুরে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে গার্মেন্টসকর্মী এক দ’ম্প’তির মৃ’ত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গতকাল রোববার দিবাগত মধ্যরাতে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার জাহিদ কলো’নিতে এ ঘ’টনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপকমিশনার (অপরাধ) জাকির হাসান আজ সোমবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন।

যৌন উত্তেজক ট্যাবলেট খেয়েনিহতরা হলেন নওগাঁ জেলার মান্দা থানার কয়লাবাড়ি এলাকার বাসিন্দা মো. ফিরো’জ হোসেন (২৭) ও তার স্ত্রী তাহ’মিনা আক্তার লিজা (২০)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশের ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি করপোরেশনের জাহিদ কলোনির ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী লিজা। মাসখানেক আগে লিজা চাকরি ছেড়ে দেন। তারা দুজনেই ফুটপাতের হকারের কাছ থেকে কিনে যৌ’ন উ’ত্তেজক ট্যা’বলেট সেবন করেন। রাত দেড়টার দিকে তাদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে। এ সময় উভয়কে বি’ব’স্ত্র অবস্থায় দেখতে পায়। এ সময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌ’ন উত্তে’জক ট্যাব’লেট সেবনের কথা জানায়। পরে প্রতিবেশীরা গুরুতর আ’হত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাদের সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তাদের মৃ’ত্যু হয়।

জিএমপির উপকমিশনার আরও জানান, খবর পেয়ে পুলিশ আজ বিকেলেই ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme