প্রচেষ্টা পরিবহনের চলন্ত বাসে শিশুর জন্ম, আজীবন ভাড়া ফ্রি

প্রচেষ্টা পরিবহনের চলন্ত বাসে শিশুর জন্ম, আজীবন ভাড়া ফ্রি

প্রচেষ্টা পরিবহনের চলন্ত বাসে শিশুর জন্ম, আজীবন ভাড়া ফ্রি

শনিবার (১১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা – মাওয়া মহাসড়কে প্রচেষ্টা পরিবহনের যাত্রীবাহী একটি বাসে ফুটফুটে এক কন্যা সন্তান জন্ম দিয়েছেন এক নারী।

জানা গেছে, প্রচেষ্টা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো ব- ৬৯৮৮) মাওয়া থেকে ঢাকা আসার পথে শ্রীনগর উপজেলার দোগাছি ক্যাম্পের সামনে এলে গর্ভবতী এক মা যাত্রীর প্রসব বেদনা উঠে। এ অবস্থায় বাস ড্রাইভার বাসটি রাস্তার পাশে দার করান এবং বাস থেকে সকল পুরুষদের নামিয়ে দেয়া হয়। বাসে থাকা নারী যাত্রীদের সহযোগীতায় ওই নারী জম্ম দেয় একটি ফুটফুটে কণ্যা সন্তান।

এদিকে বাসে সন্তান জম্ম নেয়ার ঘটনাটি প্রচেষ্টা পরিবহনের চেয়ারম্যান মো. নোমান মিয়া জানার সঙ্গে সঙ্গে নবজাতক ও মায়ের খোঁজ নেওয়াসহ সুচিকিৎসার ব্যবস্থা করেন। একই সঙ্গে মো. নোমান মিয়া নবজাতক সহ তার পরিবারকে আজীবনের জন্য প্রচেষ্টা পরিবহনে বিনামূল্যে ভ্রমণের ঘোষণা দেন। এ বিষয়ে, প্রচেষ্টা পরিবহন কোম্পানির ম্যানেজার আমিনুল ইসলাম আরও জানান, মা-নবজাতকটি শ্রীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। শেষ খবর পাওয়া পর্যন্ত দু’জনই সুস্থ রয়েছেন।

প্রচেষ্টা পরিবহনের বাসটিতে ফুটফুটে কন্যা সন্তান জন্ম দেওয়া ওই মা ও বাবাসহ মাওয়া থেকে গাজীপুরের উদ্দেশে প্রচেষ্টা বাসে উঠেছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme