বগুরায় তৈরি হতো আন্তর্জাতিক মানের পর্ণভিডিও

বগুরায় তৈরি হতো আন্তর্জাতিক মানের পর্ণভিডিও

বগুড়ায় ২ দুই নারীসহ ৫ পর্নো তারকাকে আটক করেছে র‌্যাব-১২। এ সময় তাদের কাছ থেকে পর্নোভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গোপন সংবাদ পেয়ে সোমবার রাতে বগুড়ার পৌর এলাকার ২টি ওয়ার্ডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‍্যাব – ১২ এর হাতে আটককৃতরা হলেন, বগুড়ার সাপগ্রাম মধ্যপাড়ার স্বপন প্রামাণিক (৩৯), হানিফ প্রামাণিক (২৫) ও সাথী খাতুন (২০), আতাউর রহমান ওরফে রানা (৪০), রুম্পা আক্তার (২৪),

মো. মোস্তাফিজুর রহমান – র‌্যাব-১২-এর হেড কোয়ার্টারের সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সাংবাদে পর্নোভিডিও তৈরির বিষয়টি জানতে পেরে র‌্যাবের একটি চৌকস দল সোমবার রাতে বগুড়ার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের রায় বাহাদুর রোড জলেশ্বেরী তলা ডেকান্স টাওয়ারের ১০ তলা এবং একই ওয়ার্ড ৯ নাম্বারের রিয়াজ উদ্দিন নামে পরিচিত বিল্ডিংয়ের ৫ তলায় তল্লাশি চালায়।

তল্লাশি করে সেখান থেকে র‌্যাব-১২ পর্নোভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১টি সাউন্ড বক্স, পর্নোগ্রাফি তৈরি সংক্রান্তে নিয়োগের শর্তাবলী চুক্তিনামা কাগজপত্র ১৫ পাতা, ২টি ল্যাপটপ, ১টি বেল্টযুক্ত প্লাস্টিকের কৃত্রিম পুরুষাঙ্গ, ২টি পেনড্রাইভ, ২টি আলোক সজ্জা লাইট, ২টি এলইডি লাইট, ১টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১টি চার্জার ব্যাটারি, ৮টি মোবাইল ফোন ও ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

পরে স্থান দুটি থেকে ২ নারীসহ ৫ জনকে আটক করে র‌্যাব-১২-এর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। পরে আটকদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও মাদক আইনে মামলা দায়ের করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব জানায়, আটকৃতত ২ নারী ও ৩ পুরুষ আমাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা সকলেই দীর্ঘদিন যাবত একে অপরের সঙ্গে যৌনমিলন করতো এবং এসব কাজ ভিডিও ধারণ করতো পরবর্তীতে এসব ভিডিও বিভিন্ন ১৮+ ওয়েবসাইটে পাবলিস্ট করতো।

সেলিম রেজা (বগুড়া সদর থানার ওসি) জানান, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) গ্রেফতার কৃত ৫ জনকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme