ঈদের শুভেচ্ছা জানালেন বিএনপি নেতা লুতফর রহমান | সময়ের খবর

সময়ের খবর ডেস্কঃ
পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন কোতোয়ালি থানা বিএনপির সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ লুতফর রহমান।
তিনি বলেন, বছরে দুটো ঈদ আমাদের মুসলমানদের জন্য অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।
ইদুল ফিতরে মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর।
দিনটি আমাদের মুসলিম ভাইদের বড়ই আনন্দের ও খুশির দিন।
আর এই দিনে আমার নেতা আমার অভিবাবক, ফরিদপুর–৩ আসনের সাবেক সাংসদ, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মন্ত্রিসভায় ১৯৯১ সালে স্বাস্থ্যমন্ত্রী ও ২০০১ সালে খাদ্য ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের মন্ত্রী মরহুম চৌধুরী কামাল ইবনে ইউসুফ সাহেবের সুযোগ্য কন্যা, সু-শিক্ষিত, মেধাবী ও জনদরদী, বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ন-সাধারন সম্পাদক, জনাবা চৌধুরী নায়াব ইউসুফ এর পক্ষ হতে ফরিদপুবাসী সহ দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও

অভিনন্দন, ঈদ মোবারক।
তিনি আরও বলেন, এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, গ্রামগঞ্জে, সারাবাংলায়, সারাবিশ্বে। এ দিন সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন।’
ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদের আনন্দ ও ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠুক এ প্রত্যাশা করি। এবং ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে।
তিনি কোভিড-১৯ করোনা ভাইরাস সম্পর্কে সবাইকে সচেতন থাকতে বলেন, এবং নিয়মিত হাত ধোয়া ও মাস্ক ব্যবহার করার কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *