ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৪জন শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা!

ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৪জন শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা!

ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৪জন শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা!

মোঃ সৈকত হাসান, ফরিদপুর। ফরিদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে অবস্থিত ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ তিন জন সহকারী শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২২মার্চ২০২৩ইং) সকাল ১০ ঘটিকায় ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বর্তমান প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা হিরা আক্তারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান পরিচালিত হয়।

অবসরপ্রাপ্ত শিক্ষকরা হলেন ,প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক মোল্লা, সহকারী শিক্ষক আব্দুস সাত্তার দরানী, পরিমল কুমার দে, এবং আব্দুল মাজেদ মোল্লা।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, গীতা পাঠ ও বাইবেল পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর অবসরপ্রাপ্ত শিক্ষকদেরকে ফুলেল শুভেচ্ছা জানান বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থী গন্। এবং শিক্ষকদের মানপত্র পাঠ করে তাদের হাতে তা তুলে দেয়া হয়।

আরো পড়ুন: ফরিদপুর জেলা পরিষদে একাধিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য দেন অবসর জনিত বিদায়ী শিক্ষকগন। এ সময় তাঁরা তাদের অতিত জীবনের বক্তব্য দিতে গিয়ে ভেঙ্গে পড়েন এবং সকল সহকর্মীর কাছে সুস্থতার জন্য দোয়া চান পরে বিদায়ী শিক্ষকের হাতে পুরস্কার তুলেদেন অতিথিরা।

উক্ত অনুষ্ঠানে,অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক আবুল হোসেন, সাবেক শিক্ষক ও সাবেক বন কর্মকর্তা জালাল উদ্দিন আহমেদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মাছুদ মোল্লা, এনায়েত হোসেন পারভেজ, হেলাল উদ্দিন শেখ, প্রাক্তন ছাত্র খাইরুল আলম পিকু। বিদ্যালয়ের শিক্ষিকা সামচুন্নাহার ,শিক্ষক রফিক মুন্সি, প্রকাশ সেন, লুতফর রহমান, ফারুখ হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী ও এলাকাবাসীগন।

সবশেষে অনুষ্ঠানের সভাপতি, প্রধান শিক্ষক আলমগীর হোসেন তার বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

One response to “ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৪জন শিক্ষকের অবসর জনিত বিদায় সংবর্ধনা!”

  1. […] দেওয়ায় ট্রাক চালকের ৬ মাসের কারাদণ্ড ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৪জন শিক্… আরাভ খান দোকানে তালা দিয়ে গা ঢাকা […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme