ফরিদপুরের সদরপুরে ছেলের হাতে বাবা খুন

ফরিদপুরের সদরপুর উপজেলায় মানসিক ভারসাম্যহীন এক ছেলের হাতে ওহাব মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজারচর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় বসার ঘরের বারান্দায় বসে ছিলেন ওয়াহাব মোল্লা। এ সময় তার ছেলে জাহিদ মোল্লা (২৬) বাড়ির বিদ্যুতের কাজ করতে গেলে বাবা ও ছেলের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছেলে জাহিদ মোল্লা নির্বিচারে বাবা ওহাব মোল্লার মাথায় ও মুখে ঘুষি মারে। এ সময় আশপাশের লোকজন গুরুতর আহত ওহাব মোল্লাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পথেই মারা যান ওয়াহাব মোল্লা। পরে তারা লাশ নিয়ে বাড়ি ফিরে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মামুন আল রশিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে পুলিশ কাজ করছে। তবে অভিযুক্ত যুবক মানসিক ভারসাম্যহীন। তাকে থানায় আটকে রাখা হয়েছে। বিস্তারিত পরে দেওয়া হবে। আইনি ব্যবস্থা চলছে।

0 Comments on “ফরিদপুরের সদরপুরে ছেলের হাতে বাবা খুন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *