ফরিদপুরে ‘দই’ লিখে চেয়ারম্যানকে বাক্সে সাপ উপহার

ফরিদপুরে ‘দই’ লিখে চেয়ারম্যানকে বাক্সে সাপ উপহার

ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মণ্ডলকে বাক্সবন্দি সাপ উপহার দেওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত এক যুবককে আটক করেছে পুলিশ।

নগরকান্দা উপজেলার গজারিয়া বাজারে চেয়ারম্যানের ব্যবসাপ্রতিষ্ঠানে সোমবার (২৮ মার্চ) বিকাল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যানের কর্মচারী শ্যামল কুমার বিশ্বাস বলেন, বিকেলে বয়স্ক এক ভ্যানচালক কাগজের কার্টুন দিয়ে যান। উপহারের কার্টনে দই লেখা ছিল। আমি ও আমার আরেক সহযোগী মিলে কার্টুনটি খুলে সাপ দেখতে পাই। এসময় বাবুল সাপ দেখে চিৎকার করে অজ্ঞান হয়ে পড়েন।

তিনি আরও বলেন, তাৎক্ষণিক ওই ভ্যানচালককে জিজ্ঞেস করলে তিনি গোপালপুর বাজারের কীটনাশকের একটি দোকান থেকে কার্টুনটি দেওয়ার কথা নিশ্চিত করে। পরে তাকে নিয়ে ওই বাজারে গিয়ে অভিযুক্ত জরুরউদ্দিন ব্যাপারীকে আটক করি। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যান।

রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কাইমুদ্দিন মণ্ডল বলেন, ঠিক কী কারণে ওই ব্যক্তি এমন ঘটনা ঘটিয়েছেন সেটি জানাননি। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে গেছে। কিন্তু কোন থানার পুলিশ তাকে নিয়ে গেছেন তিনি সেটি বলতে পারেননি।

এ ব্যাপারে নগরকান্দার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, ঘটনা শুনেছি। ওটা কী সাপ ছিল তা জানি না। কোন লোক ধরে আনার বিষয়টি অস্বীকার করেছেন তিনি।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, এ রকম ঘটনা শুনেছি। কিন্তু ওই এলাকাটা আমার মধ্যে নয়। নগরকান্দা থানার মধ্যে। তারপরও আমি আবার বিষয়টি খোঁজখবর নিচ্ছি।

তথ্য ও ছবিঃ জাগো নিউজ

শেয়ার করুন

One response to “ফরিদপুরে ‘দই’ লিখে চেয়ারম্যানকে বাক্সে সাপ উপহার”

  1. […] read more ফরিদপুরে ‘দই’ লিখে চেয়ারম্যানকে বাক্… […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme