ফরিদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধুর মৃত্যু

ফরিদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধুর মৃত্যু

ফরিদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধুর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধুর মৃত্যু , বন্ধুর বাড়িতে বেড়াতে এসে মোবাইল ফোন নিয়ে কথা কাটাকাটির জের ধরে বন্ধুর হাতে খুন হয়েছে আরেক বন্ধু। শনিবার (৩০ জুলাই) দিবাগত রাতে সদর উপজেলার কাচারীটেকের মোহাম্মদপুর বাজার এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতের নাম মো. আকাশ (২৫)। তার বাড়ি ময়মনসিংহে বলে পুলিশ জানায়। তবে সে সাভারের নবীনগর এলাকায় থাকতো। হত্যায় অভিযুক্ত ফিরোজ (২৫) ফরিদপুর জেলার সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মো. হযরত আলীর ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী শিমুল খান (২৫) জানান, আকাশ, ফিরোজ ও তিনি পরস্পর তিনবন্ধু। তারা সাভারের নবীনগরে কাজ করেন। শনিবার রাতে ফিরোজের আমন্ত্রণে আকাশ ও তিনি কাচারীটেকে বেড়াতে যান। রাত ৮টার দিকে একটি মোবাইল ফোন নিয়ে আকাশের সাথে ফিরোজের কথা কাটাকাটির একপর্যায়ে ফিরোজ আকাশকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এরপর আকাশকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার এসআই সুজন বিশ্বাস জানান, হাসপাতালে নেয়ার আগেই আকাশ মারা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিমুলকে আটক করা হয়েছে। নিহত আকাশের কানের পেছন থেকে গলা পর্যন্ত একটি কোপের আঘাত পাওয়া গেছে বলে তিনি জানান।

এসআই আরও জানান, নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আটক শিমুল খান বর্তমানে ফরিদপুর কতোয়ালী থানা পুলিশের হেফাজতে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme