ফরিদপুরে ৫৩ রাউন্ড গুলিসহ দুই বিদেশি পিস্তল উদ্ধার

ফরিদপুরে ৫৩ রাউন্ড গুলিসহ দুই বিদেশি পিস্তল উদ্ধার

ফরিদপুরে ৫৩ রাউন্ড গুলিসহ দুটি বিদেশি পিস্তল ও ৪টি ম্যাগজিন উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে রবিবার ফরিদপুরের কোতয়ালি থানায় একটি মামলা করা হয়েছে।

রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মামুনুর রশীদ বলেন, গোপন সংবাদে শনিবার গভীর রাতে জেলা শহরের কুঠিবাড়ী কমলাপুরের একটি বাড়িতে অভিযান চালানো হয়। এসময় নিতীশ রঞ্জন ঘোষ ওরফে নিকো রানা (৩৮) নামে এক ব্যক্তির ঘরের শয়নকক্ষের খাটের নিচে থেকে ৫৩ রাউন্ড গুলিসহ দুটি বিদেশি পিস্তল ও ৪টি ম্যাগজিন উদ্ধার করা হয়। সেখানে সে এসব লুকিয়ে রেখেছিল। তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে সে (নিতীশ রঞ্জন ঘোষ) পালায়ন করে। নিতীশ জেলা সদরের ঈশান গোপালপুর ইউনিয়নের বিষ্ণুপুর এলাকার নির্মলেন্দু ঘোষের ছেলে। তবে সে কুঠিবাড়ী কমলাপুরের ওই বাড়িতে ভাড়া থাকতেন।

ডিবির ওসি আরও জানান, নিতীশ অস্ত্র ব্যবসায়ী সিন্ডিকেট ও পাসপোর্ট জালিয়াতি চক্রের সক্রিয় সদস্য। এ সংক্রান্তে কোতয়ালি থানায় একটি মামলা করা হয়েছে। নিতীশকে গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেও বলে জানান ডিবি পুলিশের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *