ফরিদপুরে ঈদ করতে বাড়ি ফিরলেন ঠিকই কিন্তু লাশ হয়ে | সময়ের খবর

সময়ের খবর ডেস্কঃ

শত কর্মব্যস্ততা শেষ করে নিজ পরিবারের সাঙ্গে কিছু একান্ত সময় ও ঈদ পালন করতে মোটরসাইকেলযোগে এক জেলা থেকে অন্য জেলায় পারি দিয়েছেন অনেক সন্তান উদ্যেশ্য বাবা মা সহ পরিবারের সদস্যদের সাথে ঈদ পালন করা, তারই পরিপেক্ষীতে রওনা দিয়েছিলেন বাড়ির পথে, ফিরলেন ঠিকই কিন্তু লাশ হয়ে। শত মাইল পথ পাড়ি দিয়ে বাড়ির কাছে এসে লাশ হয়ে ঘরে ফেরেন ফরিদপুরের ভাঙ্গার এক ব্র্যাক অফিসার। তার আর পরিবারের সাথে ঈদ করা হলো না। পরিবার, আত্মীয়স্বজনের ঈদের কোনো আনন্দ নেই। শোকাহত পরিবারটির ঈদের আনন্দ ফিকে হয়ে গেছে।

বুধবার (১২ মে) রাত ১০টার ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আলগি ইউনিয়নের বরদিয়া গ্রামের মৃত আ. মালেক মাতুব্বরের ছেলে মিজানুর রহমান বাবুল (৫৬)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাকের উদ্দীপন সমাজকল্যাণ সংস্থার ম্যানেজার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
নিহতের চাচাতো ভাই আলগি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান বুলবুল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের ছেলে-মেয়ে ও স্ত্রীর অনুরোধে ফরিদপুর শহরে তাকে বৃহস্পতিবার (১৩ মে) বেলা ১১টার দিকে দাফন করা হয়।

বুধবার (১২ মে) রাত ১০টার মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত মিজানুর রহমান পরিবারের সাথে ঈদ উদযাপন করতে নিজ কর্মস্থল ব্রাহ্মণবাড়িয়া থেকে মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়ি ভাঙ্গাতে ফিরছিলেন। বাড়ির কাছে এসেই গতকাল বুধবার (১২ মে) রাত ১০টার দিকে ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের ভাঙ্গা বগাইল টোল প্লাজার আইল্যান্ডের সাথে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *