র‌্যাব ৪ এর অভিযানে পল্লবী এলাকা হতে ২৭৫ টি মোবাইলসহ চোর ও ছিনতাইকারী সিন্ডিকেটের ৭ সদস্য গ্রেফতার

র‌্যাব ৪ এর অভিযানে পল্লবী এলাকা হতে ২৭৫ টি মোবাইলসহ চোর ও ছিনতাইকারী সিন্ডিকেটের ৭ সদস্য গ্রেফতার

১৯ নভেম্বর ২০২০ তারিখ আনুমানিক রাত ১৯.১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, কিছু অসাধু লোক চোরাই ও ছিনতাইকৃত মোবাইল বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা মহানগরীর পল্লবী থানাধীন সেকশন-১১ এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ১৯/১১/২০২০ তারিখ রাত ২০.০৫ ঘটিকার সময় উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই ও ছিনতাইকৃত মোবাইল বিক্রয়ের নগদ ২২,৫২০/-টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের ০৭ টি পাওয়ার ব্যাংক এবং বিভিন্ন ব্র্যান্ডের ২৭৫ টি চোরাই ও ছিনতাইকৃত মোবাইল (১৬২টি স্মার্ট এন্ড্রয়েড ফোন এবং ১১৩ টি ফিচার/বাটন ফোন) উদ্ধার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলোঃ

১। মোঃ আব্দুল জলিল (৩৩); জেলা- বরিশাল,
২। মোঃ কলিমুল্ল্যা (৩৮); জেলা- মুন্সিগঞ্জ,
৩। কাওসার আহমেদ তানভীর (৩৫); পল্লবী ঢাকা,
৪। সোহাগ ঢালী (২০); জেলা- পটুয়াখালী,
৫। মোঃ হৃদয় হোসেন (২০); জেলা- সিরাজগঞ্জ,
৬। নিরব হোসেন (২০); জেলা- বরিশাল এবং
৭। মোঃ রনি (৩৩); জেলা- মুন্সিগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে মোবাইল চোর ও ছিনতাইকারীদের নিকট হতে স্বল্প মূল্যে মোবাইল ফোন ক্রয় করে পল্লবী এলাকায় উক্ত চোরাই ও ছিনতাইকৃত মোবাইলগুলো বিক্রয়ের চেষ্টা করছিলো।

উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে দন্ডবিধি ৪১৩/৩৪ ধারায় আইনানুগ ব্যবস্থা তথা মামলা রুজু প্রক্রিয়াধীন এবং অন্যান্য সহযোগীদের গ্রেফতার করার জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। ভবিষ্যতে এরূপ অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme