সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চাবি হারিয়ে গেছে, সিরাজগঞ্জ টু ঢাকা ট্রেন চলাচল বন্ধ –

সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চাবি হারিয়ে গেছে, সিরাজগঞ্জ টু ঢাকা ট্রেন চলাচল বন্ধ –

সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চাবি হারিয়ে গেছে, সিরাজগঞ্জ টু ঢাকা ট্রেন চলাচল বন্ধজেলা প্রতিনিধি সিরাজগঞ্জঃ
সিরাজগঞ্জ টু ঢাকা ট্রেন সিরাজগঞ্জ এক্সপ্রেস এর চাবি হারিয়ে যাওয়ায় ট্রেন আপাতোত চলাচল বন্ধ রাখা হয়েছে। এতে চরম বিপদে পড়েছেন যাত্রীরা। কর্মকর্তাদের দায়িত্বের প্রতি অবহেলা ও নানা ধরণের অজুহাতের কারণে সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলার এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জানিয়েছেন উপস্থিত যাত্রী সাধারণ।

আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে চাবিটি হারিয়ে যাওয়ায় সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি বাজার স্টেশনে আটকা পড়ে।

স্থানীয়রা সাধারণ মানুষ জানান, দৈনিন্দের মতো আজও সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি সিরাজগঞ্জ বাজার স্টেশন থেকে সকাল ৬টায় ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিলো। তবে কোন কারণে হঠাৎ করেই ট্রেনের চাবিটি হারিয়ে যাওয়ায় কথা কর্মকতাদের কাছে শোনা যায়, এতে করে সকাল ৬টার ট্রেন বন্ধ হয়ে চরম বিপাকে পড়েন ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করা যাত্রীরা।

এ বিষয়ে সিরাজগঞ্জ রায়পুর স্টেশনের স্টেশন মাস্টার গোলাম হোসেন জানান, ট্রেনের রিভালস হ্যান্ডেল (চাবি) হারিয়ে যাওয়ার কারণে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে বিকল্প ব্যবস্থায় অন্য ট্রেনের অন্য একটি ইঞ্জিনের সাহায্যে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি জামতৈলে নেয়া হচ্ছে। জামতৈলে থেকে বনলতা এক্সপ্রেস ট্রেন থেকে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনের চাবি নিয়ে তারপর ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme