অভিনেতা আবুল হায়াত এখন বৃদ্ধাশ্রমে

অভিনেতা আবুল হায়াত এখন বৃদ্ধাশ্রমে

অভিনেতা আবুল হায়াত এখন বৃদ্ধাশ্রমে

সন্তান্দের অবহেলা ও নিষ্ঠুরতার কারণে আজ বাংলার বিশিষ্ট অভিনেতা আবুল হায়াত বৃদ্ধাশ্রমে! যে বয়সে তার পরিবারের সাথে সুখে শান্তিতে সময় কাটানোর কথা সে বয়সে তার অধিকার পুনরুদ্ধার করতে তিনি একদল বৃদ্ধের সাথে রাস্তায় নেমেছিলেন মানববন্ধন করতে। মাদার তেরেসা নার্সিং হোমে বসবাসকারী বৃদ্ধ বাবা-মাও তার সঙ্গে ছিলেন। কলেজের শিক্ষার্থীরাও তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

এমন চিত্র শুধু সিনেমাতে নয় এখন বাস্তবেও সচারচর দেখা যায় ।।বৃদ্ধ বাবা-মার এইরকম পরিস্থিতির চলচ্চিত্র পরিচালনা করছেন বদিউল আলম খোকন। সরকারি অর্থায়নে যে ‘দয়ামুক্তি’ সিনেমাটি নির্মিত হচ্ছে সেখানে একটি চরিত্রে রয়েছেন আবুল হায়াত।

অভিনেতা আবুল হায়াত গণমাধ্যমকে বলেন, আজ সমাজে শিশুরা তাদের বাবা-মাকে বৃদ্ধাশ্রমে পাঠায়। কুস্তানরা মনে করে এটাই তাদের আসল ঠিকানা। কিন্তু একজন বাবা-মা শেষ পর্যন্ত তাদের নাতি-নাতনিদের নিয়ে সুখী হতে চায়। সিনেমাটির গল্প খুবই আবেগঘন। এমন গল্পে অভিনয় করতে ভালো লাগছে। দর্শকদেরও ভালো লাগবে। সেই সঙ্গে শিশুরাও সচেতন হবে।

আরও পড়ুনঃ ১৩ লাখ টাকা দিয়েছিলেন বীরের জন্মের সময় শাকিব: বুবলী

ছবির শুটিং শেষ পর্যায়ে। ডাবিং এডিটিং চলছে। পরিচালক শিগগিরই তা সরকারি দফতরে জমা দেবেন। এদিকে ছবিটি নিয়ে পরিচালক বদিউল আলম খোকন বলেন, সমাজে বাবা-মাকে অসম্মান করার চিত্র দিন দিন ভয়ঙ্কর হয়ে উঠেছে। পারিবারিক সামাজিক দায়বদ্ধতা থেকে ‘দয়ামুক্তি’ ছবির শুটিং। সময়োপযোগী পারিবারিক সংকটের গল্প অবলম্বনে নির্মিত সিনেমাটি দর্শকের পছন্দ হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme