মীর সাব্বিরের স্ত্রী এবার সেই উপস্থাপিকাকে নিয়ে মুখ খুললেন

সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির। তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন উপস্থাপক ইসরাত পায়েল। এ নিয়ে মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

তিনি বলেন, আমার একটা প্রশ্ন আছে, আপনি কি অনুষ্ঠান দেখেছেন? আপনার কি মনে হয় সাব্বির ইচ্ছা করেই এমনটা বলেছেন? সম্পূর্ণ ঠাট্টা করে বলেছে। মেয়েটি (উপস্থাপক) তখন হেসে বলল, এখন এসব আসছে কেন? মেয়েটি চায় সবাই এটা নিয়ে কথা বলুক।

ফারজানা চুমকি বলেন, তিনি (মীর সাব্বির) এই ধরনের ছেলে নন। পোশাক নিয়ে কথা কেন? আমি কি ঘোমটা দিয়ে হাঁটছি? সাব্বিরের স্ত্রী এখন আর বোরখা পরে না। আমার মনে হয় মেয়েটি যা করেছে তা খুব ইচ্ছাকৃত। আমি তাকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজে আরও অনেকেই তাকে চিনতেন না। এখন পরিচিত হচ্ছে। ভাইরাল হওয়ার জন্য তিনি এসব করছেন।

প্রসঙ্গত, 11 নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত হয়েছিলেন মীর সাব্বির। অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপক তাকে মঞ্চে ডাকেন। এ সময় উপস্থাপক বরিশালের স্থানীয় ভাষায় এই অভিনেতার একটি সংলাপ শুনতে চান। তখন মীর সাব্বির তাকে উদ্দেশ্য করে বললেন, ‘এই মাটিরি তুমি এরম উদালা গাই আছো আছো কিয়েরলিগা।’ এ সময় পায়েল বিষয়টি স্বাভাবিক হিসেবে নিলেও পরে অভিযোগ করেন।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) মীর সাব্বির তার মন্তব্যের ব্যাখ্যা দেন। ‘এক দেশের গালাগালি, অন্য দেশের দাঙ্গা’ বলার পেছনে এই অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপক তার কথার অর্থ বুঝতে পারেননি।

0 Comments on “মীর সাব্বিরের স্ত্রী এবার সেই উপস্থাপিকাকে নিয়ে মুখ খুললেন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *