‘লাগে আছি ডটকমের এমডি গ্রেফতার’ ছবির পেছনের গল্প কী?

‘লাগে আছি ডটকমের এমডি গ্রেফতার’ ছবির পেছনের গল্প কী?

'‘লগে আছি ডট কম’ এর এমডি গ্রেফতার

সোমবার (২৮ নভেম্বর) থেকে সোশ্যাল মিডিয়ায় ‘লাগে আছি ডট কম এমডি অ্যারেস্টেড’ শিরোনামের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেলে, অভিনেতা মুসাফির বাচ্চুকে হাতকড়া পরিয়ে, দুই পাশে দাঁড়িয়েছেন পুলিশের গোয়েন্দা শাখার চার কর্মকর্তা।

সামনে নগদ টাকা, ল্যাপটপ, ড্রোন সাজানো আছে।

মূলত এই ছবিটি সোমবার ফেসবুকে পোস্ট করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন। তিনি ক্যাপশন যোগ করেছেন, “লগে আছি ডটকমের এমডি গ্রেফতার”। এরপরই ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

কেউ কেউ মন্তব্যে লিখেছেন, ‘বাচ্চু ভাইয়ের কঠোর শাস্তি হওয়া উচিত’। আবার কেউ লিখেছেন, ‘শুভ আর হাবু ভাইয়ের বিনিয়োগের টাকার কী হবে’?

‘ব্যাচেলর পয়েন্ট’-এর গল্পে দেখা যাবে, লগে আছি ডটকম নামে একটি ই-কমার্স কোম্পানি খুলে বাচ্চু ভাই হঠাৎ করেই ধনী হয়েছেন। ব্যবহৃত বাড়ি-গাড়ি, দামি মোবাইল ফোন। তার কোম্পানিতে বিনিয়োগকারী অনেক গ্রাহক তার বিরুদ্ধে অভিযোগ করেন, যার ভিত্তিতে বাচ্চু ভাইকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুনঃ ‘‘লগে আছি ডট কম’ এর এমডি গ্রেফতার

শেষ পর্যন্ত বাচ্চু ভাইয়ের কী হবে, তার ই-কমার্স উদ্যোগে বিনিয়োগ করা অর্থের কী হবে তা জানতে দর্শকদের অপেক্ষা করতে হবে। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজনের এই পর্বটি এক সপ্তাহের মধ্যে প্রচারিত হবে।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজনে মুসাফির বাচ্চু ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারী, শিমুল, পার্সা ইভানা, আশুতোষ সুজন, শরফ আহমেদ, আবদুল্লাহ রানা, মো. মনিরা মিঠু, পাভেল প্রমুখ।

এদিকে সম্প্রতি কাতার বিশ্বকাপ ফুটবল অবলম্বনে নাটক ‘ব্যাচেলর ফুটবল’ নির্মাণ করেছেন এই নির্মাতা। নাটকে দেখা যায়, ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ আয়োজনের যাবতীয় খরচ বহন করেন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির বাচ্চু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme