শাকিবের কথা না শোনায় পস্তাচ্ছেন চিত্রনায়িকা পলি

শাকিবের কথা না শোনায় পস্তাচ্ছেন চিত্রনায়িকা পলি

শাকিবের কথা না শোনায় পস্তাচ্ছেন অভিনেত্রী পলির। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পলি। নব্বই দশকের শেষ দিকে ঢালিউডে অভিষেক হয় তার। প্রথম সিনেমাটি ব্যবসাসফল হওয়ায় তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

আরও পড়ূনঃ ১৩ লাখ টাকা দিয়েছিলেন বীরের জন্মের সময় শাকিব: বুবলী

একের পর এক সিনেমায় অভিনয় করেছেন। সে সময় ব্যবসাসফল খেতাবও পেছনে ফেলেছিলেন এই নায়িকা. ক্যারিয়ারের শুরুতে মান্না, রুবেল, শাকিব খানের মতো নায়কের বিপরীতে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী পলি। কিন্তু ক্যারিয়ারের সূর্য যখন তুঙ্গে তখন তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ ওঠে। এরপর অশ্লীল যুগের পর হঠাৎ করেই চলচ্চিত্র থেকে উধাও হয়ে যান তিনি। একসময়ের পর্দা কাঁপানো এই অভিনেত্রী বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত রয়েছেন। বহু বছর সিনেমার পর্দায় দেখা যায়নি তাকে। কিন্তু তার সময়ের অনেক শিল্পী এখনও সিনেমা অঙ্গনে বিচরণ করছেন। এখন কেউ তাকে অশ্লীলতার নামে কোনো কাজের জন্য ডাকে না। পরিস্থিতি যখন এমন, তখন নিজের ভুল বুঝতে পেরেছেন অভিনেত্রী পলি। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের ভুল স্বীকার করেন তিনি। শাকিব খানের কথা শুনলে এত বিচলিত হতেন না বলে জানান এই অভিনেত্রী। তার ক্যারিয়ার মাঝপথে থামেনি।

আরও পড়ূনঃ অভিনেতা আবুল হায়াত এখন বৃদ্ধাশ্রমে

তিনি এখনও নিয়মিত কাজ করতে পারেন. এ প্রসঙ্গে পলি বলেন, ‘শুরুতে যখন মান্না ভাই, রুবেল ভাই, শাকিব খানের সঙ্গে অভিনয় করেছি, তখন আলেক জান্ডার, অমিত হাসান, মেহেদিদের সঙ্গেও অভিনয় করেছি। সে সময় প’র্নো ছবিতে অভিনয় করাটা ভুল বলে মনে করেন পলি। তিনি বলেন, ‘তাহলে অমিত হাসান, আলেক জান্ডারের সঙ্গে অভিনয় কম করলে হয়তো শাকিব খান ও মান্নার সঙ্গে আরও অনেক সিনেমায় জুটি বাঁধতে শাকিব খান খুব ভালো মনের মানুষ।

একদিন তার সাথে দুপুরের খাবার খাওয়ার সময় তিনি আমাকে কিছু পরামর্শ দিলেন। আমি মনে করি সেদিন শাকিব খানের কথা শুনলে আমি আরও ভালো অবস্থানে থাকতাম। অশ্লীল ছবিতে অভিনয়ের ইঙ্গিত দিয়ে পলি বলেন, “আসলে আমি রাজনীতি বুঝিনি। যে কারণে রাজনীতির শিকার হয়েছি।

আরও পড়ূনঃ বুবলীকে অপু বিশ্বাস, “গাঁয়ে মানে না আপনি মোড়ল”

আমি যদি তার (শাকিব খান) পরামর্শ শুনতাম, তাহলে শাকিবের সঙ্গে চারটি নয়, আরও অনেক ছবি করতাম। সাকিব আমাকে বললো- ‘ধীরে ধীরে ট্র্যাক চেঞ্জ করো। যেহেতু আপনি মান্না ভাইয়ের সাথে কাজ করছেন, আপনি আমার সাথে করছেন।’ সেদিন শাকিব খানের কথার মানে বুঝলাম না। আমি একটি ভুল করেছিলাম. উল্লেখ্য, মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পলির অভিষেক হয়। এই সিনেমায় সুপারস্টার মান্নার তার বিপরীতে অভিনয় করেছেন। ‘এক নম্বর আসামি’ ছিল তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি। রাজু চৌধুরী পরিচালিত এই সিনেমাটি ২০১২ সালে মুক্তি পায়। তার বিপরীতে অভিনয় করেন অভিনেতা রুবেল

শেয়ার করুন

One response to “শাকিবের কথা না শোনায় পস্তাচ্ছেন চিত্রনায়িকা পলি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme