শাহরিয়ার নাজিম জয় এবার উপস্থাপিকাকে এক হাতে তুলে নিলেন

শাহরিয়ার নাজিম জয় এবার উপস্থাপিকাকে এক হাতে তুলে নিলেনউপস্থাপক ইসরাত পায়েল ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরকে শ্লীলতাহানির অভিযোগ এনেছেন। ১১ নভেম্বর, মীর সাব্বির বরিশালের স্থানীয় ভাষায় মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে তাকে সম্বোধন করে বলেছিলেন, ‘এই মাটিরি তুমি এরম উডলা গাই আছো কিয়েরলিগা।’

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) মীর সাব্বির তার মন্তব্যের ব্যাখ্যা দেন। ‘এক দেশের গালাগালি, অন্য দেশের দাঙ্গা’ বলার পেছনে এই অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপক তার কথার অর্থ বুঝতে পারেননি।

মীর সাব্বিরের মতো গুণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগে ক্ষুব্ধ অভিনেতা, প্রযোজক ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে এ বিষয়ে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি।

শাহরিয়ার নাজিম জয় এবার উপস্থাপিকাকে এক হাতে তুলে নিলেন

শাহরিয়ার নাজিম জয়ের লেখা, উপস্থাপিকা খুব আনন্দের সাথে এবং কিছুটা দাবিদার অভিনেতা মীর সাব্বিরকে মঞ্চে তুলেছেন মজা করার জন্য। মীর সাব্বিরও বরিশাল নিয়ে মজা করেছেন। তারপর সব শেষ। সবাই খুশি হয়ে বাড়ি চলে গেল।

তিনি আরও লিখেছেন যে উপস্থাপক বা কিছু মাধ্যম মীর সাব্বিরের মজাকে পুঁজি করে অনুষ্ঠানের বাইরে একটি ভাইরাল বিষয় তৈরি করেছেন। সারাদিনই সাব্বিরকে ট্রোল করেছেন মীর। উপস্থাপিকা মীর বিভিন্ন মাধ্যমে সাব্বিরের বিরুদ্ধে কিছুটা অশালীন ভাষায় কথা বলছেন। এত আলোচনা করতে চাইলে আমার কাছে আসেন। মীর সাব্বির আপনাকে এ ব্যাপারে খুব বেশি দূর নিয়ে যাবে না। মাত্র দু-তিন দিন। আমার প্রোগ্রাম আপনাকে এক বছর আলোচনার কেন্দ্রে রাখবে।

আরও পড়ুনঃ মীর সাব্বিরের স্ত্রী এবার সেই উপস্থাপিকাকে নিয়ে মুখ খুললেন

সতর্ক করে অভিনেতা লিখেছেন, “মীর সাব্বিরসহ আমাদের প্রজন্মের সব অভিনেতারই নারীদের পোশাকের প্রতি পূর্ণ শ্রদ্ধা ও ভালোবাসা এবং নারীদের প্রতি শ্রদ্ধা রয়েছে।” সাব্বিরকে ট্রোলিং করায় মীর কোনো সমস্যা নেই। ভুলে গিয়ে তাকে অসম্মান করার চেষ্টা করবেন না।

আমি আপনাকে ব্যাখ্যা করতে চাই না ট্রল কি, তারা কি এবং তারা কি। ব্যক্তিগতভাবে আমি মনে করি মীর সাব্বির যখন বিয়ে করেন, তখন আপনি খুব বিরক্ত হন। তাই আপনি প্রতিশোধ নিতে মীর সাব্বিরকে নিয়ে আজেবাজে কথা বলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *