সিয়ামের চড় খেয়ে গাল কেটে গেছে সুনেরাহর!

সিয়ামের চড় খেয়ে গাল কেটে গেছে সুনেরাহর!

সিয়ামের চড় খেয়ে গাল কেটে গেছে সুনেরাহর!

বুধবার রাজধানীর আর্মি স্টেডিয়ামে ‘ইয়ুথ বাংলাদেশ কনসার্টে’ গান গাইছিলেন জেমস। সেই কনসার্টের দর্শকদের মধ্যে একটি অপ্রীতিকর ঘটনা ঘটে। নায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগ করছিলেন এমন সময় হঠাৎ এক তরুণী এসে তাকে চুমু খান। এমন ঘটনার পরও বসে থাকেননি সিয়াম। মেজাজ হারিয়ে কাসে তরুণীকে চড় মারেন। ধাক্কা দিয়ে দূরে ঠেলে দিল।

তাকে চড় মেরে চুপ হয়ে যান তরুণী। সে কিছু না বলে মুখ ঢেকে চলে গেল। ঘটনার একটি ভিডিও ক্লিপ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। আক্ষরিক অর্থেই ভাইরাল।

ভিডিওতে ওই তরুণীকে অনেকেই চেনেন। অনেকেই হয়তো চিনতে পারবেন না। তিনি আসলে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর অনেকেই ধোলাই করছেন সুনারহ। সিয়ামের সাথে কেন এমন করলেন তিনি? এমন প্রশ্নও করছেন কেউ কেউ। বিবাহিত নায়ককে প্রকাশ্যে চুমু কেন? কেউ কেউ বলছেন, থাপ্পড় খেয়ে সিয়াম সঠিক শিক্ষা দিয়েছেন। তবে সিয়াম বেরসিক বলেও মন্তব্য করেন কেউ কেউ।

মূল ঘটনা জানতে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে যোগাযোগ করা হয়। সময়ের খবরকে তিনি জানালেন, সিয়ামের হাতের ও্ইদিনের চড় খেয়ে বেশ ব্যথা পেয়েছেন। গালও কেটে গেছে কিছুটা। তবে কাউকে ভুল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন এটি একটি ছবির শুটিংয়ের দৃশ্য।

জানা গেছে, ছবির নাম ‘অন্তরজাল’। সাইবার ওয়ার্ল্ড নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। ছবিতে সিয়ামের বিপরীতে প্রিয়ম নামের রোবট প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন সুনারহ।

আরও পড়ুনঃ বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের স্ট্যাটাস, বুবলীও ছেড়ে দেননি

ছবিতে কনসার্টের সময় একই রকম দৃশ্য রয়েছে। কাকতালীয়ভাবে, বুধবারের কনসার্ট পেয়েছিলেন অন্তরজালের পরিচালক দীপঙ্কর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়ে সেখানে দৃশ্যটির শুটিং হয়েছে।

সুনারহ বলেন, ‘বিষয়টি আমি প্রকাশ করতে চাইনি। কিন্তু কেউ একজন ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। এরপর তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে সবাই আমাকে মারধর করছে। কিছু না বুঝেই তারা নিজেদের মত করে জিনিস তৈরি করছে। তাই এখন আমাকে খুলতে হবে। তিনি জানান, সেদিন সিয়ামের হাতে থাপ্পড় মারার পর তিনি প্রচণ্ড ব্যথা পেয়েছিলেন। গালটাও সামান্য কাটা। তবে কাউকে ভুল বোঝাতে নিষেধ করেছেন এই নায়িকা। বলেন, এটি একটি ছবির শুটিং দৃশ্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme