১৩ লাখ টাকা দিয়েছিলেন বীরের জন্মের সময় শাকিব: বুবলী

১৩ লাখ টাকা দিয়েছিলেন বীরের জন্মের সময় শাকিব: বুবলী

শাকিব খানের সঙ্গে তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরুর পর থেকেই বুবলীর বিরুদ্ধে অপুর সঙ্গে শাকিব খানের বিয়ে ভেঙে যাওয়া সহ নানা অভিযোগ উঠেছে। বিয়ে ও সন্তানের ছবি প্রকাশ্যে আসার পর অভিযোগের সত্যতা চাঙ্গা হয়।

তার বিরুদ্ধে অভিযোগের বিষয়ে রবিবার ৪১ মিনিটের একটি ভিডিও প্রকাশ করে বুবলী মুখ খোলেন। ভিডিওতে তিনি দাবি করেন, চার বছরের দাম্পত্য জীবনে তিনি শাকিবের কাছ থেকে কোনো টাকা নেননি।

বুবলী বলেন, ‘অনেকে বলেন আমি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নেই। এটাও সম্পূর্ণ ভুল। বিয়ে বা আমার সন্তানের জন্মের পর থেকে আমি কোনো আর্থিক সহায়তা নেইনি। অবশ্য স্বামী বা সন্তানের বাবা হিসেবে এটা তার বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার উপর নির্ভর করে। আমার সন্তানের বয়স প্রায় তিন বছর, আজ পর্যন্ত আমি কোনো আর্থিক সহায়তা পাইনি। আমি নিজেই সবকিছু বহন করছি।’

আরও পড়ুনঃ বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের স্ট্যাটাস, বুবলীও ছেড়ে দেননি

অভিনেত্রী বুবলী আরও বলেন, ‘সন্তানের সঙ্গে আমেরিকায় কাটানো সময় অনেক টাকা খরচ হয়েছে। প্রায় এক বছর থাকতে হয়েছিল। এরপর তিনি (সাকিব) ১৫ হাজার ডলার (তৎকালীন ডলারের মূল্য অনুযায়ী বাংলায় প্রায় ১৩ লাখ টাকা) সাহায্য করেন। আমি ব্যক্তিগতভাবে বাকি ৩০ হাজার ডলার বহন করেছি। টাকার পরিমাণও বলেছি, কারণ এটা নিয়ে অনেক ভুল খবর এসেছে। উপহারের ব্যাপারগুলো আলাদা। কিন্তু কখনোই কোনো আর্থিক সহায়তা ছিল না।’

স্বামী শাকিব খান সম্পর্কে ডায়মন্ডের নাকফুল কাণ্ডে সংবাদ সম্মেলন করে বিস্তারিত সবাইকে জানিয়ে দেবেন বলে জানিয়েছেন শবনম বুবলী। এরপর নায়িকার আর কোন খবর ছিল না। এবার হুট করে ৪১ মিনিটের একটি ভিডিও প্রকাশ মুখ খুলেছেন তিনি।

শেয়ার করুন

One response to “১৩ লাখ টাকা দিয়েছিলেন বীরের জন্মের সময় শাকিব: বুবলী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




©2020 SomoyerKhbor All rights reserved ®

Design BY NewsTheme