ফরিদপুরে ৬৫০ বোতল ফেনসিডিলসহ আটক ৩

৬৫০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নগরকান্দা থানা থেকে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেলে নগরকান্দা উপজেলার জয়বাংলা মোড় নামক স্থানে বিআরটিসি বাসে তল্লাশি চালিয়ে এসব ফেনসিডিল জব্দ করা হয়। এসময় এই কারবারে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- জাহিদ হাসান (৪১) রূপা বেগম (৩৭), সাদিয়া বেগম (৩০) তারা চুয়াডাঙ্গা ও যশোর এলাকার বাসিন্দা। বিআরটিসি বাসে করে তারা এসব ফেনসিডিলের চালান গোপালগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

আরও পড়ুনঃ ফরিদপুরে পদ্মা নদীতে ডুবে শিশুর মৃত্যু

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে জানা যায় যে , আন্তঃজেলা মাদক পাচারকারীদের মাধ্যমে এক চক্র মাদকদ্রব্য ঢাকায় পাচার করছে । এই তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. শামীম হোসেনের নেতৃত্বে নগরকান্দা জয়বাংলা মোড়ে ঢাকাগামী বিআরটিসি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় ৬৫০ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করা হয়।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. শামীম হোসেন বলেন, আটকরা চুয়াডাঙ্গা ও যশোর এলাকার বাসিন্দা। তারা চুয়াডাঙ্গার সীমান্ত থেকে ফেনসিডিল সংগ্রহ করে বিক্রির উদ্দেশে ঢাকায় নিয়ে যাচ্ছিল। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে তারা মাদক বহন করেন। তারা সবজি দিয়ে ঢেকে ফেনসিডিলগুলো পাচারের চেষ্টা করছিল। এই চক্রের তিন সদস্যকে আটকসহ ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি আরও বলেন, এ ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

0 Comments on “ফরিদপুরে ৬৫০ বোতল ফেনসিডিলসহ আটক ৩”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *