পুলিশের গুলিতে নারী নি’হত

পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার সময় পুলিশের গুলিতে নারী নিহত, তার অনুসারীরা চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে হাতকড়া পরিয়ে অপহরণ করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ও হামলাকারীদের ছত্রভঙ্গ করতে ফাঁকা গুলি ছোড়ে। নাজমা আক্তার (৩০) নামে এক নারীকে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত নাজমা আক্তার মাদক ব্যবসায়ী হানিফের বোন।

শনিবার রাত ৯টায় চান্দগাঁও থানার কালুরঘাট পুলিশ ফাঁড়িতে এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ হামলার সঙ্গে জড়িত তিন হিজড়াসহ সাতজনকে আটক করে।

স্থানীয়রা জানান, হানিফ ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে কালুরঘাটে মাদকের ব্যবসা করে আসছে।

শনিবার রাতে হানিফ ও দেলোয়ারকে গ্রেপ্তারের পর হানিফের বোন নাজমার নেতৃত্বে বেশ কয়েকজন যুবক কালুরঘাট সেতুর পশ্চিম পাশে রেলওয়ে মুরিং ঘাটে অবস্থান নেয়। সেখান থেকে হিজড়ার সাজে যুবকরা পুলিশ ফাঁড়িতে হামলা চালায়। এই সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন ধরে নদী দিয়ে ইয়াবা পাচার করে আসছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান ঢাকাটাইমসকে বলেন, পুলিশ ফাঁড়িতে ডাকাতি করতে গিয়ে গুলিবিদ্ধ এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অপহৃত দুই আসামিসহ পুলিশ ফাঁড়িতে হামলার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *