মীর সাব্বিরের মন্তব্য নিয়ে ফেসবুকে উর্মিলার পোস্ট

ছোট পর্দার গুণী অভিনেতা মীর সাব্বির। উপস্থাপক ইসরাত পায়েলকে শ্লীলতাহানির অভিযোগ এনে ভাইরাল করার চেষ্টা করছেন – এমনটাই বলছেন নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায়।

এদিকে উপস্থাপকের অভিযোগের বিরুদ্ধে মীর সাব্বিরের পক্ষে আওয়াজ তুলেছেন তার সহকর্মী ও ভক্তরা। তাদের একজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। সোশ্যাল মিডিয়ায় মীর সাব্বিরের সঙ্গে একটি ছবি পোস্ট করে এই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ ঊর্মিলা।

তিনি লিখেছেন, মীর সাব্বির ভাই আমার প্রিয় সহকর্মী, বড় ভাই। তিনি এমন একজন মানুষ যাকে নিয়ে তার সহশিল্পীদের কোনো অভিযোগ নেই। তার একজন নারী সহশিল্পী হিসেবে বলতে পারি তিনি আমাকে সবসময় একজন অভিভাবকের মতো সমর্থন করেছেন। অনেক শিল্পীর বিপদে পাশে দাঁড়িয়েছেন তিনি।

ঊর্মিলা আরও লিখেছেন, মীর সাব্বির ভাই ইন্ডাস্ট্রির স্বার্থের কথা বিবেচনা করে কোনো স্বার্থ ছাড়াই অনেক নতুন পরিচালক-অভিনেতাকে বিরতি দিয়েছেন। তিনি সবসময় খুব মজার, খুব রসিক। তার ঘনিষ্ঠ বন্ধু, সহকর্মী, যারা তাকে চেনেন- আমরা সবাই এটা জানি।

অভিনেত্রী আরও বলেন, সেদিন তিনি মজা করেই কথাটা বলেছিলেন। একজন নারী শিল্পী হিসেবে তার প্রতি আমার সবসময়ই অনেক শ্রদ্ধা ছিল। আমি মনে প্রাণে বিশ্বাস করি, কাউকে আঘাত করা বা কাউকে ছোট করা তার কোনো উদ্দেশ্য ছিল না।

নেটিজেনরা উর্মিলার পোস্টের নীচে তাদের মন্তব্য প্রকাশ করেছেন। একজন লিখেছেন, আমার প্রিয় অভিনেতা মীর সাব্বির ভাই। ভাইরাল হওয়ার জন্য মেয়েটি এমন করছে।

আরও পড়ুনঃ ছবি প্রকাশ দুই জঙ্গির, ২০ লাখ ধরিয়ে দিলেই

আরেকজন লিখেছেন, মীর সাব্বির ভাইকে নিয়ে এমন মন্তব্য করা মোটেও ঠিক নয়। তীব্র প্রতিবাদ। আমাদের মিডিয়ার সবাই জানে সাব্বির ভাই কেমন মানুষ। এটা নতুন করে বলার কিছু নেই। তীব্র প্রতিবাদ। একজন সহনশীল, সুভাষী এবং বিনয়ী মানুষ, তার সম্পর্কে এমন মন্তব্য আমি মোটেও দেখি না। যারা এ ধরনের কথা বলেন তাদের সংযম করার অনুরোধ করছি।

আরেকজন লিখেছেন, মীর সাব্বির ছিলেন অসাধারণ ব্যক্তিত্বের মানুষ। একটি খারাপ মেয়ের কথা তার ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারে আঘাত করবে না। তার ভক্ত হিসেবে আমি ব্যক্তিগতভাবে মীর সাব্বির, তার পরিবার এবং তার ক্যারিয়ারের মঙ্গল কামনা করছি।

0 Comments on “মীর সাব্বিরের মন্তব্য নিয়ে ফেসবুকে উর্মিলার পোস্ট”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *