এশিয়া এয়ারকন বাস কাউন্টার নম্বর এবং সময়সূচী – Asia Aircon

ঢাকা থেকে অল্প দূরত্বে জেলা কুমিল্লার মানুষের কাছে একটি জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ বাস হল এশিয়া এয়ারকন বাস। বাসটি তাদের উচ্চতর পরিষেবা এবং যাত্রীদের জন্য আরামদায়ক এবং নিরাপদ যাত্রা নিশ্চিত করার কারণে জনপ্রিয়। তাদের বাসের প্রতিটি স্টাফ দক্ষ ও অভিজ্ঞ। এছাড়াও অন্যান্য বাস যেখানে আসনের মান এবং বাসের মান কমিয়ে দেয়। সেখান থেকে এশিয়া এয়ারকন শীতাতপ নিয়ন্ত্রিত বাস যাত্রীদের জন্য আকর্ষণীয় পরিসেবাসহ নতুন বাস চালু করেছে।

আরও পড়ুনঃ সেন্টমার্টিন পরিবহন বাস টিকেট কাউন্টার নম্বর, সময়সূচী – Saintmartin Paribahan

শুধু তাই নয়, তাদের সব বাসের সিটে মানসম্মত ও লেগ স্প্রে সুবিধা রয়েছে। যার কারণে যাত্রীরা আজ আরামদায়ক ভ্রমণের সময় উপভোগ করতে পারেন। বন্ধুরা, আজ আমরা এশিয়া এয়ারকন বাসের কাউন্টারের ঠিকানা ও মোবাইল নম্বর সংযুক্ত করব।

এশিয়া এয়ারকন বাস কাউন্টারের ঠিকানা এবং ফোন নম্বর

চাইলে ঢাকা থেকে কুমিল্লা যেতে পারেন। এটি আপনার জন্য নিরাপদ এবং বিলাসবহুল বাস যাত্রা হতে পারে। সুতরাং আপনি যদি এশিয়া লাইন বাসের কাউন্টার ঠিকানা না জানেন তবে নীচে আমাদের এশিয়া লাইন বাস কাউন্টার ঠিকানাটি দেখুন।

আরও পড়ুনঃ ঈগল পরিবহন কাউন্টার নম্বর এবং টিকিট বুকিং অফিস -Eagle Transport

ঢাকা জেলার কাউন্টার ও ফোন নম্বর

কাউন্টার নামফোন
সায়দাবাদ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর,01716-359563, 01709-377805.
সায়দাবাদ বাস ষ্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর,01716-359563, 01709-377805.


কুমিল্লা অঞ্চলের কাউন্টার ও ফোন নম্বর

কাউন্টার নামফোন
শাসন গাছা বাস ষ্টেশন কাউন্টার, কুমিল্লা জেলা,08172642, 01716-359563.
কুমিল্লা বাস ষ্টেশন কাউন্টার, কুমিল্লা জেলা শহর,01787-859867.


গাড়ির গুণমান

আপনি যদি গাড়ির গুণমান জানতে চান, তাহলে আমরা আপনাকে বলি যে এশিয়া এয়ারকন বাসে এসি, নন এসি বাসের সুবিধা রয়েছে। এছাড়াও তাদের বাস বডি খুবই আকর্ষনীয়। এছাড়াও বাসের ভেতরের পার্টও অসাধারণ। যা দেখলে যে কাউকে আকৃষ্ট করবে। এসি বাসে অন্যান্য সময়ের মতো টিস্যু দেওয়া হয়। এয়ার ফ্রেশনার ছাড়াও গাড়িতেও সুগন্ধি ব্যবহার করা হয়।

আরও পড়ুনঃ স্টার লাইন পরিবহনের সকল কাউন্টারের ঠিকানা ও মোবাইল নম্বর – Star Line Transport

অবশেষে আপনি যদি আমাদের এই পোস্ট পছন্দ করেন. তারপর পরের বার ঢাকা থেকে কুমিল্লা যেতে চাইলে এই বাসে যেতে পারেন। এছাড়া বাস সংক্রান্ত কোনো তথ্য থাকলে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমাদের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *